চট্টগ্রাম, , শনিবার, ৪ মে ২০২৪

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

গর্জনিয়ায় সুবিধা বঞ্চিত সাড়ে ৩শ শিশু শিক্ষার্থীদের ঈদবস্ত্র দিল বৃত্ত

প্রকাশ: ২০১৯-০৬-০৩ ২১:২৬:০২ || আপডেট: ২০১৯-০৬-০৩ ২১:২৬:০২

 মোঃ জয়নাল আবেদীন টুক্কুঃ কক্সবাজারের রামু উপজেলার দুর্গম গর্জনিয়া ইউনিয়নের অবহেলিত মরিচ্যাচর এলাকায় অসহায় ও সুবিধা বঞ্চিত বিভান্ন শিক্ষা প্রতিষ্ঠানের সাড়ে তিন শত শিশু শিক্ষার্থীদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করেছ বৃত্ত। সোমবার (৩ জুন) সকাল সাড়ে ১০ টায় ঐ এলাকার বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক জসিম উদ্দিনের নিজ বাড়ীতে চট্টগ্রামের বৃত্ত নামের একটি সংগঠনের অর্থায়নে পবিত্র ঈদ উপলক্ষে অসহায় ও সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে সেন্টাল ফর আরলি চাইন্ড কেয়ারের চেয়ারম্যান অধ্যাপক জসিম উদ্দীন ও কো-অর্ডিনেটর সাংবাদিক নেজাম উদ্দিনের সহযোগিতায় এ ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

ঈদ বস্ত্র বিতরণে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন, সরকারি শিক্ষা প্রশিক্ষন চট্টগ্রাম মহাবিদ্যালয়ের প্রশিক্ষক শামশুদ্দীন শিশির,প্রশিক্ষন কর্মকর্তা শিমুল মাহজন,ড.শহিদুল্লাহ একাডেমিক চট্টগ্রাম সিটি কর্পোরেশন স্কুলের শিক্ষক জহির ছিদ্দিকী, চট্টগ্রাম ইউনিভার্সিটির ছাত্র রাফি,রিয়াদ,শুভন,ইয়াছমিন,নাবিলা,রাজুু,সায়মা প্রমুখ। উল্লখ্য সমাজের কাছে দ্বায়বদ্ধতা ভেবে আত্মমানবতায় নিজেদেরকে নিয়োজিত করতে চট্টগ্রাম ইউনির্ভারসিটির কিছু তরুণ বৃত্ত নামের সংগঠনটির কার্যক্রম শুরু করেন।

এই সংগঠনের সেবামুলক কাজগুলোর মধ্যে পবিত্র ঈদ উপলক্ষে অসহায় ও সুবিধা বঞ্চিত শিশুদের বস্ত্র প্রদান শীতে অসহায়দের কম্বল, দুস্থশিক্ষার্থীদের ফ্রি বই ও পড়াশুনার জন্য আর্থিক সহায়তা প্রদানসহ ইত্যাদি। স্থানীয়রা এ মহৎ কাজের জন্য তাদেরকে ধন্যবাদ জানান। বস্ত্র বিতরণ শেষে সংগঠন বৃত্তের পক্ষ থেকে প্রধান অতিথিকে ক্রেস্ট প্রদান করেন অধ্যাপক জসিম উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *