চট্টগ্রাম, , শনিবার, ১৮ মে ২০২৪

আলাউদ্দিন ডেস্ক কন্ট্রিবিউটর

ঈদুল ফিতরকে কেন্দ্র করে চট্টগ্রামে পর্যাপ্ত নিরাপত্তা প্রস্তুতি গ্রহন করা হয়েছে :সিএমপি কমিশনার

প্রকাশ: ২০১৯-০৬-০৪ ০০:১৪:৪২ || আপডেট: ২০১৯-০৬-০৪ ০০:১৪:৪২

ঈদুল ফিতরকে কেন্দ্র করে চট্টগ্রামে পর্যাপ্ত নিরাপত্তা প্রস্তুতি গ্রহন করা হয়েছে বলে জানিয়েছেন সিএমপি কমিশনার মো.মাহবুবর রহমান। এখন পর্যন্ত কোন নিরাপত্তা হুমকি না থাকলেও সব ধরনের হুমকি মোকাবেলায় সিএমপির প্রস্তুতি রয়েছে বলেও জানান তিনি।

সোমবার (৩ জুন) বেলা ১২টায় নগরের প্রধান ঈদ জামাতস্থল জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদ প্রাঙ্গনে ঈদ জামাতের প্রস্তুতি পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ঈদের দিনে জমিয়াতুল ফালাহ মসজিদের প্রবেশের ক্ষেত্রে তিন গেইটে নিরাপত্তা তল্লাশীর মুখে পড়তে হবে মুসল্লীদে। কাউকেই নিরাপত্তা তল্লাশী ছাড়া ভেতরে প্রবেশ করতে দেয়া হবেনা।

এসময় নিরাপত্তার স্বার্থে ঈদ জামাতে আসার সময় জায়নামাজ আর ছাতা ব্যাতিত কিছু সঙ্গে না আনতে নগরবাসীদের পরামর্শ দেন সিএমপি কমিশনার।

এদিকে ঈদের জামাতকে ঘিরে এবারই প্রথম চট্টগ্রাম জমিয়াতুল ফালাহ মসজিদ দুটি ওয়াচ টাওয়ারের স্থাপন করেছে সিএমপি। এছাড়াও বিশেষায়িত ইউনিট সোয়াত, কুইক রেসপন্স টিম, বোম্ব ডিসপোজাল ইউনিট আশেপাশে স্ট্যান্ডবাই থাকবে বলেও জানিয়েছেন তিনি।

এ সময় সিএমপির অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম, উপ-কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান, উপ-কমিশনার (বিশেষ শাখা) আবদুল ওয়ারিশ, উপ-কমিশনার (ডিবি-উত্তর) মিজানুর রহমান, উপ-কমিশনার (কাউন্টার টেরোরিজম) মোহাম্মদ শহীদুল্লাহসহ সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *