চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২ মে ২০২৪

আলাউদ্দিন ডেস্ক কন্ট্রিবিউটর

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে দুর্ঘটনায় নিহত ২

প্রকাশ: ২০১৯-০৬-০৭ ১৯:৪৫:৩৩ || আপডেট: ২০১৯-০৬-০৭ ১৯:৪৫:৩৩

কক্সবাজার-চট্রগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী মেধা কচ্চপিয়া ঢালায় ইউনিক পরিবহণের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন।এ ঘটনায় আরো দশজন গুরুতর আহত হয়েছেন। নিহতরা হলেন, রুমানা বেগম(৪৪)স্বামী,খলিলুর রহমান,খুটাখালী ৭নং ওয়ার্ড় উত্তর ফুলছড়ি চকরি ।শনাক পাল(২১)পীং দীপক পাল,রামু চা বাগান রমনী পাড়া।

শুক্রবার ৭জুন দুপুর সাড়ে বারটায় সময় এই দুঘর্টনা ঘটে। আহতরা হলেন-শাহা আলম(২৫)পীং-আব্দুছালাম খুটাখালী, চকরিয়া।রাসেল ধর(২৮)পীং তপন ধর, রামু।ইমরান(১৯)পীং আব্দু শুকুর,মেধাকচ্ছপিয়া,খুটাখালী চকরিয়া।নাজিম উদ্দীন(৩০)পীং রশিদ আহমদ, ফাসিঁয়াখালী চকরিয়া।আবচ্ছার(২৪)পীংঅছিউর রহমান,নাপিত খালী সদর কক্সবাজার।মালুমঘাট হাইওয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি মো,আলমগীর হোসেন জানান, আজ দুপুর সাড়ে ১২টায় সময় কক্সবাজার থেকে আসা ইউনিক গাড়ী কক্সবাজার মুখি মাক্রোবাস সাথে মুখেমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুই আরোহী নিহত হয়।

এবং আহতদের উদ্ধার হাসপাতালে পাঠানো হয়েছে। গাড়ী দুইটি জব্দ করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। গাড়ী চালক দুইজনে পলাতক রয়েছে। নিহতের লাশ স্বজন এর কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *