চট্টগ্রাম, , সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

আলাউদ্দিন ডেস্ক কন্ট্রিবিউটর

চট্টগ্রামে ইয়াবাসহ কথিত মানবাধিকার কর্মী গ্রেফতার

প্রকাশ: ২০১৯-০৬-১২ ১৩:৩১:৩৩ || আপডেট: ২০১৯-০৬-১২ ১৩:৩১:৩৩

বীর কন্ঠ ডেস্ক :

নগরের লালখান বাজার এলাকার ইস্পাহানী মোড়ে অভিযান চালিয়ে ৩ হাজার ৬৭৫ পিস ইয়াবাসহ কথিত মানবাধিকার কর্মী এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।খবর – বাংলানিউজ

গ্রেফতার মো. সোহেল আহমেদ প্রকাশ রুবেল সরকার (২৮) গাজীপুরের ছান্না গ্রামের সরকার বাড়ির মো. সুরুজ সরকারের ছেলে। সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান বলেন, মঙ্গলবার (১১ জুন) রাত সোয়া ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ইস্পাহানী মোড়ে স্বপ্ননীড় আবাসিক হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের ৩য় তলায় ২০৫ নম্বর রুমে অভিযান চালানো হয়।
‘র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে সোহেল আহমেদ প্রকাশ রুবেল সরকারকে আটক করা হয়। পরবর্তীতে তার দেহ তল্লাশি করে ৩ হাজার ৬৭৫ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।’
র‌্যাবের জিজ্ঞাসাবাদে সে জানায়, দীর্ঘদিন যাবত বিভিন্ন এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের কাছে বিক্রি করে আসছে।
উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১৮ লক্ষ টাকা। তাকে খুলশী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন মো. মাশকুর রহমান।  সহকারী পুলিশ সুপার কাজী মো. তারেক আজিজ বলেন, ওই মাদক বিক্রেতা নিজেকে মানবাধিকার কর্মী দাবি করেছে। জার্নালিস্ট অ্যাসোসিয়েশন অব হিউম্যান রাইটস অ্যান্ড ওয়েলফেয়ার নামে একটি সংগঠনের ভিজিটিং কার্ডও দেখিয়েছে সোহেল আহমেদ প্রকাশ রুবেল সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *