চট্টগ্রাম, , শুক্রবার, ১৭ মে ২০২৪

নীরব জসীম ডেস্ক কন্ট্রিবিউটর

লোহাগাড়ায় স্কুল ছাত্রীকে তুলে নেওয়ার অভিযোগ

প্রকাশ: ২০১৯-০৬-১২ ২১:১৫:৫৭ || আপডেট: ২০১৯-০৬-১২ ২১:১৬:৩২

লোহাগাড়া অফিস : লোহাগাড়ায় এস এস সি পরীক্ষার মার্কশীট আনতে গিয়ে অপহরণের শিকার হলেন শিক্ষার্থী জয়নাব বেগম (১৬)। সে পুটিবিলা পহরচান্দা গ্রামের মাদারকাটার জোর এলাকার সাবের আহমদের কন্যা। এবং পুটিবিলা গৌড়স্থান উচ্চ বিদ্যালয় থেকে সদ্য এসএসসি পাশ করেছে। অভিযুক্তের নাম মোহাম্মদ মিনহাজ (২০)। সে পুটিবিলা ইউনিয়নের গৌড়স্থান নয়াপাড়ার মৃত আমির হামজার সন্তান। এ ব্যাপারে আজ ১২ জুন (বুধবার) লোহাগাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন অপহরনকারীর চাচা ছানোয়ার আলম।
জানা গেছে, জয়নাব বেগম তার এসএসসি পাসের মার্কশীট নেবার জন্য গত মঙ্গলবার সকাল ১০ টায় স্কুলে যাবার উদ্দ্যেশ্যে বাড়ী হতে বের হয়। স্কুল হতে তাদের বাড়ীর দুরত্ব বেশী হওয়ায় যেতে আসতে সন্ধ্যা হয়ে যায়। তার পরিবারের সদস্যরা ওইদিন সন্ধ্যায় তাদের মেয়ে বাড়ী না পৌছায় খোজাখুজি করতে থাকে। ওইদিন রাত ১০ টায় মোহাম্মদ মিনহাজ (২০) নামে এক যুবক মোবাইল থেকে জয়নাব বেগমের পিতা ছাবের আহমদের মোবাইলে ফোন করে জানায় যে, সে তার মেয়েকে তুলে নিয়ে গেছে। সে এও জানিয়ে হুমকি দেয় যে, থানা বা অন্যকোথাও অভিযোগ করা হলে জয়নাবকে মেরে ফেলা হবে। এদিকে ছাবের আহমদ মোবাইলকারীকে তার মেয়ের সাথে কথা বলার জন্য বার অনুরোধ করলেও কোনরকম সুযোগ না দিয়ে মোবাইলের লাইন কেটে দেওয়া হয়। অভিযোগকারী জয়নাবের চাচা বলেন, মিনহাজ প্রায়ই তাদের মেয়েকে স্কুলে যাবার পথে বিভিন্নভাবে হয়রানি করত। বিষয়টি তাদের মেয়ে জয়নাব বেগম প্রায়ই তাদের জানাত। কিন্তু তারা বিষয়টি তেমন গুরুত্ব দেয়নি। বর্তমানে তাদের পুরো পরিবার মেয়েকে নিয়ে চরম উৎকন্ঠায় রয়েছে।

এ ব্যাপারে লোহাগাড়া ডিউটি অফিসার আব্দুল হালিমের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ ব্যাপারে অভিযোগ করতে এসেছিল ঠিক কিন্তু অভিযোগ নথিভুক্ত করা হয়নি। ওসি স্যারের পরামর্শে তাদেরকে সাধারন ডায়েরী করার কথা বলা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *