চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২ মে ২০২৪

রাঙ্গুনিয়ায় যাত্রীবাহি বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহি নিহত

প্রকাশ: ২০১৯-০৬-১৪ ২৩:৪৪:৩৬ || আপডেট: ২০১৯-০৬-১৪ ২৩:৪৪:৩৬

রাঙ্গুনিয়া  প্রতিনিধি : চট্টগ্রাম চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বাসের ধাক্কায় মো. শাহ আলম (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহি নিহত হয়েছেন। আজ শুক্রবার (১৪ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কাপ্তাই সড়কের উপজেলার পোমরা ইউনিয়নের বুড়ির দোকান এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহত শাহ আলম উপজেলার সরফভাটা ইউনিয়নের ক্ষেত্রবাজার এলাকার নুরুল আলমের একমাত্র পুত্র সন্তান।

সরফভাটা ইউপি চেয়ারম্যান শেখ ফরিদ উদ্দিন চৌধুরী বলেন , ‘শাহ আলম বিকালে তার স্ত্রী-সন্তানদের নিয়ে সরফভাটার বাড়ি থেকে রাউজানের নোয়াপাড়া এলাকায় আতœীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। সরফভাটার ক্ষেত্রবাজার থেকে স্ত্রী-সন্তানদের সিএনজি চালিত অটোরিক্সায় তুলে দিয়ে নিজের মোটর বাইকে মো. হাছান নামের এক বন্ধুকে নিয়ে বিকেলে রওনা হন তিনি। যাওয়ার পথে কাপ্তাই সড়কের পোমরার বুড়ির দোকান এলাকায় গেলে চন্দ্রঘোনা লিচুবাগান থেকে ছেড়ে আসা শহরগামী একটি বাস (চট্টগ্রাম-ব-০৫০০৩৪) পেছন থেকে শাহ আলমের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। বাসের ধাক্কায় মোটরসাইকেলটি সড়কের পাশে ছিটকে পড়ে। এতে মোটরসাইকেল আরোহী একই গ্রামের মো. হাছান অক্ষত থাকলেও গুরুতর আহত হন চালক শাহ আলম।

স্থানীয়রা তাকে উদ্ধার করে রাউজানের নোয়াপাড়া কসমিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয়রা বাসটি আটক করলেও চালক ও তার সহকারী পালিয়ে যায়। নিহত শাহ আলম সরফভাটা ক্ষেত্রবাজারে একটি গ্রীল ওয়ার্কশপ দোকান চালাতেন এবং তার পরিবারে মা-বাবা ছাড়াও স্ত্রী ও দুই পুত্র সন্তান রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *