চট্টগ্রাম, , রোববার, ২৮ এপ্রিল ২০২৪

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন রোগীকে পিটিয়ে হত্যা

প্রকাশ: ২০১৯-০৬-১৫ ২১:২৯:৪০ || আপডেট: ২০১৯-০৬-১৫ ২১:২৯:৪০

মিরসরাই প্রতিনিধি

মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার বিষুমিয়ারহাট এর তাজপুর এলাকায় এক অজ্ঞাতনামা মানষিক ভারসাম্যহীন ব্যাক্তিকে পিটিয়ে হত্যা করা হয়। শুক্রবার (১৪ জুন) রাত ১০ টার দিকে এই ঘটনাটি ঘটে।
এই ঘটনায় নিখিল চন্দ্র নাথ কয়েকজনকে আসামী জোরারগঞ্জ থানায় ৭০ থেকে ৮০ জনের নামে অজ্ঞাতনামা মামলা করেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয় জোরারগঞ্জ থানার বিষুমিয়ারহাট এলাকায় অজ্ঞাতনামা পাগলের চোখে টর্চ লাইটের আলো পড়লে সেই মামলার প্রধান আসামী রিয়াজ উদ্দিন রাজুকে লাঠি দিয়ে ধাওয়া করলে সে পালিয়ে যায়। এরপরে রাজুর নেতৃত্বে ৭০ থেকে ৮০ জন হাতে লাঠি সোটা, কাঠের গুড়ি নিয়া আসিয়া অজ্ঞাতনামা পাগলকে পিটিয়ে জখম করে। একপর্যায়ে পাগল অজ্ঞান হইয়া মাটিতে পড়ে গেলে তারা মৃত্যুবরণ করেছে ভেবে ফেলে রেখে চলে যায়।
এরপর স্থানীয়রা এসে আহত অবস্থায় অজ্ঞাতনামা মানষিক ভারসাম্যহীন ব্যাক্তিটি নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (মস্তাননগর) নিয়ে গেলে সেখানে চিকিসাধীন অবস্থায় রাত ২টা ৪৫ মিনিটে মারা যায়।
জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক আবেদ আলী জানান, মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত ব্যক্তিকে পিটিয়ে হত্যা করার ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে এবং এজাহারভূক্ত উত্তর তাজপুর গ্রামের মো. ইয়াছিনের ছেলে রিয়াজ উদ্দিন, মিনহাজ উদ্দিন, আবু তৈয়বের ছেলে নাইমুর রহমান, হামিদুল হকের ছেলে জিয়াউর রহমান, ভগবতীপুর গ্রামের শহীদুল ইসলামের ছেলে আব্দুল হানিফ, কবির মালুমের ছেলে মো. বাদশাকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। লাশে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *