চট্টগ্রাম, , শুক্রবার, ৩ মে ২০২৪

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

বৃক্ষরোপণে প্রধানমন্ত্রীর জাতীয় পুরস্কার পেলেন বৃক্ষ প্রেমিক জমির উদ্দিন পারভেজ

প্রকাশ: ২০১৯-০৬-২০ ২২:১৯:৩৬ || আপডেট: ২০১৯-০৬-২০ ২২:১৯:৩৬

প্রদীপ শীল, রাউজান প্রতিনিধিঃ বৃক্ষরোপণে তৃতীয় বারের মত প্রধানমন্ত্রী হাত থেকে জাতীয় পুরস্কার পেলেন রাউজান উপজেলা যুব লীগের সভাপতি পৌর ২য় প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ। ২০ জুন বৃহস্পতিবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বিশ্ব পরিবেশ দিবস, জাতীয় বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলা -১৯ উদ্বোধনী অনুষ্ঠানে জনাব জমির উদ্দিন পারভেজের হাতে এই পুরুস্কার তুলে দেন।প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে বৃক্ষরোপণে সর্বোচ্চ পুরষ্কার ক্রেস্ট, সনদ ও চেক গ্রহণ করায় রাউজানে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের উৎসবের আমেজ শুরু হয়েছে।

উল্লেখ্য, মানবতার ফেরীওয়ালা খ্যাত জমির উদ্দিন পারভেজ উপজেলা যুব লীগের সভাপতি, পৌর ২য় প্যানেল মেয়র , ব্যারিস্টার সুরেশ বিদ্যায়তন পরিচালনা কমিটির সভাপতি, জংগল রাউজান সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও রাউজান মহিলা আলিম মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন। রাউজানের কৃতি সন্তান জমির উদ্দীন পারভেজ প্রধানমন্ত্রীর জাতীয় পুরুস্কার অর্জন করায় অভিনন্দন জানিয়েছেন রাউজান সাংবাদিক কল্যাণ সমিতি। উল্লেখ থাকে যে জমির উদ্দিন পারভেজ বৃক্ষরোপণে তিন তিন বারের মত প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে জমির উদ্দিন পপারভেজ জাতীয় পুরষ্কার গ্রহন করায় তাকে অভিনন্দন জানিয়েছেন রাউজান উপজেলা আওয়ামীলীগ, যু্বলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা।

এছাড়াও ব্যারিস্টার সুরেশ বিদ্যায়তন পরিচালনা কমিটির কর্মকর্তা সদস্য, শিক্ষক – শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীবৃন্দ , জংগল রাউজান সরকারী প্রাথমিক বিদ্যালয়পরিচালনা কমিটির কর্মকর্তা সদস্য, শিক্ষক – শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীবৃন্দ ও রাউজান মহিলা আলিম মাদ্রাসার পরিচালনা কমিটির কর্মকর্তা সদস্য, শিক্ষক – শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীবৃন্দসহ রাউজানের সর্বস্তরের মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *