চট্টগ্রাম, , শুক্রবার, ২০ মে ২০২২

আলাউদ্দিন ডেস্ক কন্ট্রিবিউটর

খেলাধুলা শারীরিক ও মানষিক বিকাশের উন্নতি ঘটায়: কাইছার হামিদ

প্রকাশ: ২০১৯-০৬-২১ ০১:২২:১৬ || আপডেট: ২০১৯-০৬-২১ ০১:২২:১৬

 

লোহাগাড়া অফিস:

লোহাগাড়া প্রেসক্লাব সাধারন সম্পাদক ও বীরকণ্ঠ সম্পাদক বলেছেন, খেলাধুলা শারীরিক ও মানষিক বিকাশের উন্নতি ঘটায়। ছাত্রজীবনে লেখাপাড়ার পাশাপাশি খেলাধুলার গুরুত্ব অপরিসীম। বর্তমান সরকার লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার উপর গুরুত্ব দিয়েছে।

তিনি আরো বলেন, খেলাধূলা আমাদের মনকে সতেজ করে শরীরকে সুস্থ রাখে । জীবনে অনাবিল আনন্দ দিতে পারে একমাত্র খেলাধূলা । খেলাধূলার জন্য চাই সবুজ মাঠ । আর এই সবুজ মাঠের অভাব বর্তমানে খুবই প্রকঠ । অভাব থাকা সত্ত্বেও দক্ষিণ বড়হাতিয়া ক্রীড়া পরিষদ এ টুর্ণামেন্টের আয়োজন করায় ধণ্যবাদ জানাই। কেননা যুব সমাজ অপরাধ মূলক কর্মকান্ড থেকে বিরত থাকবে। এ মাঠ থেকে জাতীয়দলের খেলোয়াড তৈরী হবে আশা করি।

দক্ষিণ বড়হাতিয়া ক্রীড়া পরিষদের উদ্যোগে গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

২০ জুন ঐতিহ্যবাহী মগদিঘী মাঠে বিকাল ৪ টায় এ টুর্ণামেন্ট অনুষ্টিত হয়।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাষ্টার এস.কে শামসুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, বড়হাতিয়া ইউপি সদস্য আজিজুল হক, মোহাম্মদ আলম, ব্যবসায়ী মোহাম্মদ সাইফুল ইসলাম, আধুনগর শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি আনোয়ার হোসেন বাবুল, ব্যবসায়ী মোহাম্মাদ কফিল উদ্দীন, লোহাগাড়া ইউনিভার্সেল এসোসিয়েশনের সভাপতি আবুল কালাম আজাদ ও মাই টিভি সাতকানিয়া-লোহাগাড়া প্রতিনিধি তুষার আহমদ কাইছার প্রমুখ।

খেলায় মাইজ পাড়া ফুটবল একাদশে কে ২-১ গোলে হারিয়ে সেমি ফাইনাল নিশ্চিত করেন দানো সিকদার পাড়া ফুটবল একাদশ। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় বিজয়ী টিমের খেলোয়াড় নয়ন বড়ুয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *