চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪

খলিল চৌধুরী সৌদি আরব প্রতিনিধি

সৌদিআরবে লোহাগাড়া প্রবাসী সমিতির ঈদ পুনমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশ: ২০১৯-০৬-২২ ২৩:১১:৩০ || আপডেট: ২০১৯-০৬-২২ ২৩:১১:৩০

খলিল চৌধুরী, সৌদিআরব. : পবিত্র ভূমি সৌদি আরবের বিভিন্ন গ্রাম-শহরে কর্মব্যস্ততায় ছড়িয়ে ছিটিয়ে দেশ ও জাতির সূর্য সন্তান-চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার সৌদি-প্রবাসী ভাইদের প্রিয় সংগঠন-“লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদিআরব” ঈদ-উল ফিতর উপলক্ষে মক্কা নগরীর সকিয়া একটি হোটেল হল রুমে অনুষ্ঠিত ঈদ পুনমিলনী ও আলোচনা সভার শুরুতে কোরাআন তেলোয়াত করেন,সংগঠনের সদস্য এম. ওবায়দুল্লাহ।

লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদি আরবের সিনিয়ার যুগ্ম-আহবায়ক এনামুল হক এনামের সভাপতিত্বে যুগ্ম-আহবায়ক তারেক আজিজ চৌধুরীর সঞ্চলনায় সৌদিতে সড়ক দু’ঘটনায় নিহত পুটিবিলা র প্রবাসী মমতাজুল ইসলাম ও লোহাগাড়া উপজেলা বিভিন ইউনিয়নে প্রবীণ মুরব্বির মৃত্যু ও মেধাবী ছাত্র রোহানের অকাল মৃত্যুতে শোক প্রস্তাব করে এবং প্রতিষ্ঠা-লগ্নে থেকে সমিতির চলমান লক্ষ ও উদ্দ্যোশ্য নিয়ে স্বাগত বক্তব্য রাখেন, সংগঠনের সদস্য সচিব সাংবাদিক খলিল চৌধুরী. এ ঈদ পুনমিলনী ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, আমিরাবাদ ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ্ব এনামুল হক এনাম. বিশেষ অতিথি ছিলেন, পবিত্র ওমরাহ পালনে আসা, আমিরাবদের কৃর্তি সন্তান খোরশেদুল আলম চৌধুরী, কফিল উদ্দিন চৌধুরী, মুফিজুর রহমান মুফিজ, শাহজাহান চৌধুরী, মোঃ-জয়নাল আবেদীন, মোঃ-সাহাবউদ্দিন ও কাজী মুহাম্মদ রাসেল।

এ আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, লোহাগাড়া প্রবাসী সমিতির যুগ্ম-আহবায়ক মোঃ-লোকমান হাকিম, যুগ্ম-আহবায়ক মোঃ-নুরুল আমিন, সমিতির সদস্য মাওলানা হাবিবুর রহমার, রাশেদুল আমিন চৌধুরী, জাকেরউল্লাহ বাচ্চু, ফরহাদ হোসেন রেজা ও কাইছার হামিদ। ঈদ পুনমিলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মুহাম্মদ ইকবাল, শাহাদত হোসেন ও আবদুস ছবুর প্রমুখ।

এছাড়া এ ঈদ পুনমিলনী অনুষ্ঠানে বিপুল সংখ্যা প্রবাসী উপস্থিত ছিলেন। ঈদ পুনমিলনী ও আলোচনা সভা শেষে সাম্প্রতিক লোহাগাড়া উপজেলায় প্রবীণ মুরব্বি-সহ গোলামবারী মডেল সরকারী উচ্চ বিদ্যালয় থেকে ২০১৯-এসএসসি পরীক্ষায় উত্তোর্থীন রোবায়েত উদ্দিন রোহানের অকাল মৃত্যুতে ও সৌদির রাজধানী রিয়াদে সড়ক দু’ঘটনায় নিহত পুটিবিলা নিবাসী- প্রবাসী মমতাজুল ইসলামের স্মরণে শোক-প্রকাশ করে দোয়া ও দেশ এবং প্রবাসীদের কল্যাণে মোনাজাত করেন, সংগঠনের সদস্য হাফেজ মুহাম্মদ এনামুল হক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *