চট্টগ্রাম, , মঙ্গলবার, ৭ মে ২০২৪

জাহেদুল হক আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারায় মসজিদের দরজা ভেঙ্গে ঢুকে ইমামকে মারধর

প্রকাশ: ২০১৯-০৬-২৪ ০০:৩০:৩১ || আপডেট: ২০১৯-০৬-২৪ ০০:৩০:৩১

আনোয়ারা প্রতিনিধি :
আনোয়ারায় রাতের অন্ধকারে মসজিদের দরজা ভেঙ্গে ঢুকে ইমামকে বেধড়ক পেটালেন মাদকাসক্ত দুর্বৃত্তরা। এতে গুরুতর আহত হন মসজিদের ইমাম হাফেজ মো. বোরহান উদ্দিন (১৯)।পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। গত শুক্রবার রাত ১২টার দিকে উপজেলার বরুমচড়া ইউনিয়নের ভরাচর মাঝরপাড়া মসজিদে এ ঘটনা ঘটে।
ইমাম হাফেজ বোরহান উদ্দিন জানান, শুক্রবার রাতে মসজিদের শয়ন কক্ষে আমি ঘুমিয়ে পড়ি। রাত ১২টার দিকে কয়েকজন লোক মসজিদের বাইরে মাতলামি করে আমাকে দরজা খুলতে বলেন। এ সময় আমার ঘুম ভাঙ্গলে আমি তাদের চলে যেতে বলি। পরে তারা আমাকে গালমন্দ করে লাথি মেরে মসজিদের দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে যায়। এরপর তারা আমার গলা চেপে ধরে এলোপাতারি মারধর করে। এক পর্যায়ে আমাকে টেনে হেঁচড়ে নিয়ে ইট দিয়ে আঘাত করে মসজিদের পাশের খালে ফেলে দেয়। পরে স্থানীয়রা এসে আমাকে উদ্ধার করে আনোয়ারা হাসপাতালে পাঠায়।
দুস্কৃতকারীরা হলেন, ভরাচর এলাকার আবদুল মোতালেবের পুত্র মো. সোলায়মান, মফজল আহমদের পুত্র নেজামউদ্দিন ও মোজাহের মিয়ারপুত্র মোহাম্মদ জাহেদ। স্থানীয় ইউপি সদস্য ছালেহ আহমদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মসজিদের ইমামকে মারধরের খবর পেয়ে তৎক্ষণাত ইমামকে উদ্ধার করে আনোয়ারা হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। এ সময় দুস্কৃতকারীদের ডাকা হলে তারা সমাজের মুরব্বিদেরকেও হুমকি ধমকি দেয়। বিষয়টি তাদের অভিভাবকদের জানানো হয়েছে। আগামী মঙ্গলবার এ ঘটনায় সালিশি বৈঠক হওয়ার কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *