চট্টগ্রাম, , রোববার, ১৯ মে ২০২৪

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

রাউজানে মোটরবাইক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত তিন

প্রকাশ: ২০১৯-০৬-২৭ ২৩:২৫:৫৪ || আপডেট: ২০১৯-০৬-২৭ ২৩:২৫:৫৪

 প্রদীপ শীল, রাউজান প্রতিনিধি: চট্টগ্রামের রাউজানের কাপ্তাই-চট্টগ্রাম সড়কে মোটরবাইক ও সিএনজি গাড়ীর মুখোমুখি সংঘর্ষে তিন জন অাহত হয়েছে। প্রত্যক্ষদর্শী সূত্রে, বৃহস্পতিবার (২৭-জুন) আনুমানিক বিকাল ৩টায় কাপ্তাই-সড়কের রাউজান কালু মরার টেক পাওয়ার প্লান্ট সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনার স্বীকার হয় একই পরিবারের ৩জন।

জানা যায়, নোয়াপাড়া কমিউনিটি সেন্টার থেকে বিবাহের অনুষ্ঠান শেষ করে সিএনজি যোগে বাড়ীর উদ্দেশ্যে রাওনা হয়, মোঃ অাবদুল অদুদ (৫০) নাঈম মনি (২০) পিংকি (১)। গাড়িটি রাউজান পাওয়ার প্লান্ট সংলগ্ন এলাকায় পৌঁছানোর সঙ্গে সঙ্গে বিপরীতদিক থেকে অাসা মোটরবাইক গাড়ী যাত্রীবাহী সিএনজি গাড়ীর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অাহত হয় একই পরবিবারে তিন জন সদস্যা। অাহত দের যাত্রীদের বাড়ী ৮নং কদলপুর ইউনিয়নের মানচি পাড়া এলাকায়।

অাহতের এক অাত্বীয় মোঃ অাজম জানান, বাইক ও সিএনজি গাড়ীর সামনা-সামনী সংঘর্ষের ফলে এতে তাঁরা গুরুতর আহত হয়। দুর্ঘটনার পরবর্তী সময় স্থানীয় লোকজনের সহযোগীতায় আহত তিনকে নোয়াপাড়া পাইওনিয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাদের অবস্থা গুরুতর হওয়ায় তাদের চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *