চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

অপরাজনীতির বিরুদ্ধে সংগ্রাম করতে গিয়ে বারবার আক্রান্ত হয়েছে জমির উদ্দিন পারভেজঃ সংবর্ধনায় আনোয়ারুল ইসলাম

প্রকাশ: ২০১৯-০৬-২৯ ২৩:৪৭:২১ || আপডেট: ২০১৯-০৬-২৯ ২৩:৪৭:২১

প্রদীপ শীল, রাউজান: রাউজান উপজেলা যুবলীগের সভাপতি পৌরসভার প্যানেল মমেয়র জমির উদ্দিন পারভেজ বৃক্ষ রোপনে প্রধানমন্ত্রী কর্তৃক জাতীয় পদক অর্জন করায় সংবর্ধনা দিয়েছেন চট্টগ্রাম-রাঙ্গামাটি মোটর মালিক সমিতি। ২৯জুন দুপুরে জলিল নগর বাস ষ্টেশনস্থ সমিতি কার্যালয়ে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সমিতির সভাপতি আলহাজ্ব সৈয়দ হোসেন কোম্পানির সভাপতিত্ব সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাউজান কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস রাউজান উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন আওয়ামীলীগ নেতা পৌর কাউন্সিলর জানে আলম জনি, পৌর আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন, যুবলীগ নেতা আহসান হাবিব চৌধুরী, মোটর মালিক সমিতির সহ সভাপতি আওয়ামীলীগ নেতা স্বপন দাশ গুপ্ত, আমিনুল হক কোম্পানি, সাধারণ সম্পাদক আলহাজ্ব আবদুর রহমান কোম্পানি, শ্রমিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ ইউনুচ, সাধারন সম্পাদক খোরশেদ আলম চৌধুরী প্রমূখ। প্রধান অতিথি আনোয়ারুল ইসলাম বলেন, জমির উদ্দিন পারভেজ প্রধানমন্ত্রীর পরিক্ষিত নেতা। নেত্রীর কাছে রাউজান বাসীকে সম্মানীত করেছে এই নেতা। তিনি বলেন অপরাজনীতির বিরুদ্ধে সংগ্রাম করতে গিয়ে পারভেজ বারবার আক্রান্ত হয়েছে। চক্রান্তকারী শেষ পর্যন্ত পরাজিত হয়েছে। জমির উদ্দিন পারভেজ এবার ভন্ড জঙ্গির বিরুদ্ধে প্রতিরোধের ডাক দিয়েছে। ভন্ডরা এখন রাউজান ছেড়ে পালিয়েছে। বিশেষ অতিথি জানে আলম জনি বলেন, জমির উদ্দিন পারভেজ শ্রেনী পেশার প্রতিনিধি হিসাবে পরিচিত মূখ।

মনবতার দিশারী এই নেতার যোগ্য নেতৃত্ব রাউজান ছাড়িয়ে রাজধানীর বুকে এক অন্যোন্য কর্মবীর। প্রধানমন্ত্রী বৃক্ষ রোপনে জাতীয় পদক দিয়েছে। এর আগে প্রধানমন্ত্রী শ্রেষ্ঠ বিদ্যালয় পরিচালনাকারী সভাপতির স্বীকৃতি পদক দিয়েছে। এই ভাবে প্রধান মন্ত্রী তিনবার জাতীয় পদক দিয়ে কর্মের মূলায়ন করছে। সভাপতি সৈয়দ হোসেন কোম্পানি বলেন, রাউজানের সাংসদ শ্রমিক বান্ধব নেতা। তার উত্তরসূরী জমির উদ্দিন পারভেজ আমাদের সংকট মুহুর্তে মালিক শ্রমিকদের পাশে থাকে। সংবর্ধিত অতিথি জমির উদ্দিন পারভেজ বলেন, মালিক- শ্রমিক সমন্বিত ভাবে কাজ করলে সড়কে নৈরাজ্য কমে আসবে। বাস মালিক সমিতি আমাকে সংবর্ধিত করে কৃতজ্ঞচিত্ত করেছে। তিনি পূর্নাঙ্গ বাস টার্মিনাল নির্মাণ ও সড়ক বাতি প্রদানের প্রতিশ্রুতি প্রদান করেন। এসময় সংবর্ধিত অতিথিকে মালিক ও শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে ক্রেষ্ট প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *