চট্টগ্রাম, , মঙ্গলবার, ৭ মে ২০২৪

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

সাংসদ ফজলে করিম চৌধুরী এমপিকে নিয়ে কটুক্তি করায় রাজাকারপুত্র ড. আবু মনসুরকে চট্টগ্রাম থেকে অবাঞ্চিত ষোষণা

প্রকাশ: ২০১৯-০৬-২৯ ০০:০০:০৩ || আপডেট: ২০১৯-০৬-২৯ ০০:০০:০৩

প্রদীপ শীল, রাউজান: এক সময়ের সন্ত্রাসের জনপদ খ্যাত রাউজানকে বর্তমানে শান্তি সমৃদ্ধ ও আধুনিক রাউজান গড়ার রুপকার সাংসদ এবি এম ফজলে করিম চৌধুরী এমপিকে নিয়ে কটুক্তি করায় কুলাঙ্গার, জ্ঞানপাপী রাজাকারপুত্র ড. আবু মনসুরকে চট্টগ্রাম থেকে অবাঞ্চিত ষোষণা ও ভণ্ড মুনির উল্লাহ্সহ তার প্রতিষ্ঠিত সংগঠন মুনিরীয়া যুব তবলীগ কমিটি নিষিদ্ধের দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। ২৮ জুন শুক্রবার বিকালে রাউজান টেউয়া হাজী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে হল রুমে টেউয়া হাজী পাড়ার সর্বস্তরের জনসাধারণের উদ্যোগে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন রাউজান উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আনোয়ারুল ইসলাম। প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি ছিলেন রাউজান উপজেলা যু্বলীগের সভাপতি জমির উদ্দীন পারভেজ।

পৌর যু্বলীগ নেতা মঈনুদ্দিন চৌধুরী হিমেল ও মোঃ শাহেদের যৌথ সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য সাইফুল ইসলাম চৌধুরী রানা, পৌর আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম চৌধুরী, পৌর আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন চৌধুরী, মুছা আলম খাঁন চৌধুরী , নাহিদ চৌধুরী, চেয়ারম্যান বি এম জসিম উদ্দিন হিরু, আজিজুর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান শাহজাহান ইকবাল, পৌর আওয়ামীলীগ নেতা আব্দুল লতিফ, উপজেলা যু্বলীগের যুগ্ম সম্পাদক আহসান হাবিব চৌধুরী, মাওলানা সাইফুল ইসলাম নেজামী, পৌর যু্বলীগের সভাপতি হাসান মোহাম্মদ রাসেল, যুগ্ম সম্পাদক আবু ছালেক , আজাদ খাঁন, উপজেলা ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান মাসুদ , সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন পিবলু, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আসিফ, সেন্ট্রাল বয়েজ অব রাউজানের সভাপতি সাইদুল ইসলাম, আব্দুল আওয়াল সুজন, মাওলানা জসিম উদ্দিন, মাওলানা ওমর ফারুক, মোঃ কাঞ্চন, মোঃ রুবেল ,মোঃ ইমতিয়াজ , মোঃ রাসেল , তানভীর, ইয়াছিন আরফাত, মোঃ আরিফ প্রমুখ।

প্রতিবাদ সমাবেশ শেষে অবিলম্বে ভণ্ড মুনির উল্লাহ্কে গ্রেফতার ও তার ফাঁসি এবং চট্টগ্রাম থেকে ড. আবুল মনসুরকে আবঞ্চিত ষোষণা করে মুনিরীয়া নিষিদ্ধের দাবীতে টেউয়া হাজী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠ থেকে বিক্ষোভ মিছিল বের করে । মিছিলটি হাফেজ বজুলর রহমান সকড় হয়ে চট্টগ্রাম রাঙামাটি সড়ক প্রদক্ষিণ করেন। পরে বিক্ষুব্ধ জনতা ভন্ড মুনির উল্লাহ্ ও ড. আবুল মনসুরের কুশপুত্তলিকা দাহ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *