চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২ মে ২০২৪

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

রাউজানে ভুয়া ডিবি পুলিশকে আটক করে পুলিশে দিয়েছে জনতা

প্রকাশ: ২০১৯-০৭-০১ ০০:৩১:২১ || আপডেট: ২০১৯-০৭-০১ ০০:৩১:২১

প্রদীপ শীল, রাউজান: রাউজানে এক ভুয়া ডিবি পুলিশকে আটক করেছে জনতা। আটককৃত ব্যক্তিকে পুলিশের কাছে সোপর্দ করেছ জনতা। তার নাম নুরুল আবছার (৩৬) । সে উপজেলার ১৫ নং নোয়াজিশপুর ইউনিয়নের নতুন হাট এলাকা মৃত নুরুল হকে পুত্র। জানা যায় – নুরুল আবছার নিজেকে ডিবি পুলিশ অফিসার পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে চট্টগ্রাম রাঙ্গামাটি সড়কে চলাচলকারী সিএনজি অটোরিক্সা থামিয়ে চালকদের কাছ থেকে চাদাঁ আদায় করতো।

সিএনজি অটো রিক্সার আরোহী স্কুল কলেজে পড়ুয়া ছাত্রীদের সিএনজি অটোরিক্সা থেকে নামিয়ে তল্লাসীর নামে তাদের শ্লীলতাহানি করে আসছে দীঘদিন ধরে। এছাড়াও সে চট্টগ্রাম শহরের বিভিন্ন এলাকা থেকে যানবাহ চলাচলকারীদের কাছ থেকে হাতিয়ে নিতো অনেক টাকা। ২৯ জুন শনিবার ১১টার রাঙ্গামাটি থেকে একটি সি, এন জি অটোরিক্সায় করে দুজন কলেজ ছাত্রী রাউজান অভিমুখে আসার সময় ভুয়া, ডি,বি পুলিশ অফিসার নুরুল আবছার সিএনজি অটোরিক্সাটি থামানোর জন্য সিগন্যাল দেয় । এসময়ে সিএনজি অটোরিক্সা চালক বাবুল গাড়ী না থমিয়ে দ্রুত গতিতে রাউজান জলিল নগর বাস ষ্টেশনে চলে আসে ।

ভুয়া ডি, বি পুলিশ অফিসার নুরুল আবছার তাদেরকে পেছন থেকে তার মোটর সাইকেল দিয়ে ধাওয়া করতে করতে জলিল নগর বাস ষ্টেশনে আসলে জনতা ধরে গণপিটুনি দেয়। গণপিটুনি দিয়ে জনতা রাউজান উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগকে ফোন করে। পরে তিনি রাউজান থানা পুলিশকে ঘটনাস্থলে পাঠান। পুলিশ রাউজান জলিল নগর বাস ষ্টেশন এলাকায় উপস্থিত হলে জনতা ভুয়া ডিবি পুলিশ নুরুল আবছারকে পুলিশের কাছে সোর্পদ করে বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *