চট্টগ্রাম, , শনিবার, ১৮ মে ২০২৪

রাঙ্গুনিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পিতার মৃত্যু, ছেলে আহত

প্রকাশ: ২০১৯-০৭-০১ ২২:৫৪:৫৬ || আপডেট: ২০১৯-০৭-০১ ২২:৫৪:৫৬

 রাঙ্গুনিয়া প্রতিনিধি : রাঙ্গুনিয়ায় ছেলেকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট পিতার মৃত্যুর ঘটনা ঘটেছে। এই ঘটনায় পুত্র গুরুতর আহত হয়েছে। নিহত ব্যক্তির নাম জসিম উদ্দিন (৩১)। তিনি ওই এলাকার রফিক উদ্দিনের পুত্র। আজ সোমবার (১ জুলাই) সকাল ১০ টার দিকে উপজেলার সরফভাটা ইউনিয়নের মীরেরখীল হাজীবাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

অন্যদিকে নিহত জসিম উদ্দিনের পুত্র মো. সাব্বির (৫) কে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সরফভাটা ইউপি চেয়ারম্যান শেখ ফরিদ উদ্দিন চৌধুরী বলেন, মীরেরখীল হাজীবাড়ি এলাকার আহমদ সৈয়দের পুত্র মো. হানিফ নিজ বসত বাড়ির পাশে একটি মুরগীর ফার্ম করেন। মুরগীগুলোকে বিভিন্ন জন্তু ও প্রাণি থেকে রক্ষার জন্য প্রতিরাতে বিদ্যুৎতের তার দিয়ে ফার্মের চারপাশে ফাঁদ পেতে রাখতেন। প্রতিদিন ভোরবেলায় সেই বৈদ্যুৎতিক তার খুলে রাখলেও সোমবার সকালে বৈদ্যুতিক তারের সংযোগ বিচ্ছিন্ন করতে ভুলে যায় হানিফ। হানিফের প্রতিবেশী জসিম উদ্দিনের পুত্র মো. সাব্বির (৫) সকালে বাড়ির উঠানে খেলছিল। খেলার এক পর্যায়ে সে হানিফের পোল্ট্রি ফার্মের বৈদ্যুতিক তারে জড়িয়ে বিদ্যুতায়িত হয়ে পড়লে তা দেখে পিতা জসিম উদ্দিন পুত্রকে রক্ষায় দৌড়ে যায়। পুত্রকে বৈদ্যুতিক তার থেকে ধাক্কা মেরে জীবন বাঁচালেও সেই তারে জড়িয়ে যায় জসিম নিজে।

স্থানীয়রা আহত পিতা-পুত্র দু’জনকে সেখান থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের জরুরী বিভাগের চিকিৎসক মো. নাছির উদ্দিন বলেন, ‘জসিম উদ্দিন ও তার পুত্র সাব্বিরকে দুপুর ১১ টার দিকে হাসপাতালে আনলে ইসিজি করে দেখা যায় জসিম মারা গেছে। আহত পুত্রকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *