চট্টগ্রাম, , শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

নীরব জসীম ডেস্ক কন্ট্রিবিউটর

বখতিয়ারের মিথ্যা মামলা প্রত্যাহার ও মুনিরীয়া যুব তবলীগ নিষিদ্ধের দাবি

প্রকাশ: ২০১৯-০৭-০৩ ০০:২৭:০৫ || আপডেট: ২০১৯-০৭-০৩ ০০:২৭:০৫

নিউজ ডেস্ক :
আহলে সুন্নাত সমন্বয় কমিটির কেন্দ্রীয় সদস্য সচিব এডভোকেট মোছাহেব উদ্দিন বখতিয়ারের বিরুদ্ধে মুনিরীয়া যুব তবলীগের দায়ের করা সব মিথ্যা মামলা প্রত্যাহার সহ জঙ্গী সংগঠন মুনিরিয়া যুব তবলীগ কমিটি নিষিদ্ধ করার জোর দাবি জানিয়েছে বাংলাদেশ ইসলামী যুবসেনা চট্টগ্রাম মহানগর উত্তর। ০১ জুলাই সোমবার বিকালে বাংলাদেশ ইসলামী যুবসেনা চট্টগ্রাম মহানগর উত্তরের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মিছিল চট্টগ্রাম আন্দরকিল্লা চত্বরে যুবনেতা জসীম উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মুহাম্মদ হাবিবুল মোস্তফা সিদ্দিকী এবং সদস্য সচিব মুহাম্মদ বদরুল হুদা তারেক এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী যুবসেনা কেন্দ্রীয় সাধারণ সম্পাদক যুবনেতা সৈয়দ মুহাম্মদ আবু আজম।

প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ছাত্রনেতা মুহাম্মদ মাছুমুর রশিদ কাদেরী। বক্তাগন বলেন, এডভোকেট মোছাহেব উদ্দিন বখতিয়ারকে শুধু হামলা করেই ক্ষান্ত হয়নি এই মুনিরিয়ার সন্ত্রাসীরা, এখন তাঁর করা মামলার পর, উল্টো তাঁকে একের পর এক মিথ্যা মামলা দিয়ে ত্বরিকতের নামে নতুন ভন্ডামি শুরু করেছে এই সন্ত্রাসীরা। অবিলম্বে তাঁর বিরুদ্ধে দায়ের করা সব মামলা প্রত্যাহার এবং বহু আলেম-ওলামাকে হতাহত করা এবং জঙ্গীবাদের সাথে যুক্ত থাকার অভিযোগে এই সংগঠনটি নিষিদ্ধ করা না হলে দেশব্যাপি কঠোর কর্মসূচি দেওয়া হবে বলে জানান বক্তারা। সমাবেশে উপস্থিত ছিলেন মহানগর উত্তর ইসলামী ফ্রন্টের সাধারন সম্পাদক মুহাম্মদ নাছির উদ্দিন মাহমুদ, ছাত্রসেনা নগর উত্তরের সভাপতি গোলাম মোস্তফা, হাফেজ ফরিদুল ইসলাম, বশির আহমদ চৌধুরী, মুফাচ্ছেল মোস্তফা টিপু, আমির হোসেন লিটু, আব্দুল হামিদ রজভী, দেলোয়ার হোসেন, এফ আই ইকবাল, আব্দুর রহিম রকি, মুহাম্মদ রায়হান, শরিফুল ইসলাম চৌধুরী, মুহাম্মদ মিজানুর রহমান, মাওলানা রায়হানুল ইসলাম, এরশাদুল করিম, শাহাদাত হোসেন, আদনান তাহসীন, তৌহিদুল হক, কাযী আরাফাত, মুহাম্মদ ওসমান গনি, মুহাম্মদ আনোয়ার হোসেন, মুহাম্মদ খালেদ বিন জাহাঙ্গীর, মুহাম্মদ মিসবাহ, তাহরিফ হোসাইন প্রমুখ।

বিক্ষোভ মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জামাল খাঁন – চেরাগী পাহাড় হয়ে পুনরায় আন্দরকিল্লা এসে সমাপ্ত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *