চট্টগ্রাম, , মঙ্গলবার, ৭ মে ২০২৪

আবদুল হাকিম রানা পটিয়া প্রতিনিধি

পটিয়ায় শ্যামলী বাস ও সিএনজি অটোরিক্সার সংঘর্ষে নিহত -২

প্রকাশ: ২০১৯-০৭-০৪ ২৩:৩৮:৫০ || আপডেট: ২০১৯-০৭-০৪ ২৩:৩৮:৫০

আবদুল হাকিম রানা, বীর কন্ঠ : চট্টগ্রাম-কক্সবাজার আরাকান মহাসড়কের পটিয়ায় যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছে। গতকাল বুধবার ভোর পাঁচ টায় উপজেলার জুলুর দিঘির পাড় এলাকায় এ সড়ক দুর্ঘটনাটি ঘটে। এতে নিহতরা হচ্ছেন সংঘ দাশ বড়ুয়া (৭০) ও উত্তম বড়ুয়া (৪০)। সংঘ দাশ বড়ুয়া সিএনজি অটোরিকশার যাত্রী ও উত্তম বড়ুয়া অটোরিকশাটির চালক ছিলেন।

তাঁদের দুজনেরই বাড়ি সাতকানিয়া উপজেলার শীলঘাটা বলে জানা গেছে। পটিয়া ফায়ার সার্ভিস অ্যান্ড ডিফেন্স এর ষ্টেশন অফিসার সৌমেন বড়ুয়া জানান, চট্টগ্রাম অভিমুখী সিএনজি অটোরিক্সাটিকে কক্সবাজারমুখী ‘শ্যামলী’ পরিবহনের যাত্রীবাহী বাস সামনে থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সিএনজি অটোরিক্সাটি ধুমড়ে মুচড়ে যায়। খবর পেয়ে পটিয়া ফায়ার সার্ভিসের একটি দল দ্রুত ঘটনাস্থলে ছুটে যায়। এ সময় তারা সিএনজির ভেতর থেকে যাত্রী সংঘ দাশ বড়ুয়াকে মৃত অবস্থায় ও চালক উত্তম বড়ুয়াকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করেন।

পরে দ্রুত উত্তম বড়ুয়াকে চমেক হাসপাতালে নেওয়া হলে সেখানেই তিনি মারা যান। নিহত দুজনেরই আত্মীয় পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সুনীল বড়ুয়া জানান, আমার ভাইপো অটোরিক্সা চালক উত্তম বড়ুয়া গ্যাস নিতে পটিয়া আসছিলেন এবং চাচা সংঘ দাশ বড়ুয়া পটিয়ায় তাঁর নিজ বাসায় আসার পথে এ দূর্ঘটনার শিকার হয়ে প্রাণ হারিয়েছেন। পটিয়া শিকলবাহা ক্রসিং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমান জানান, শ্যামলী পরিবহনের বাস নং ঢাকা মেট্টো-ব-১৫-১৭৫৩ ও বিধ্বস্ত অটোরিক্সা পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *