চট্টগ্রাম, , শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

রফিকুল আলম ফটিকছড়ি প্রতিনিধি

ফটিকছড়িতে জিরাতিয়া পরিবারের জন্মদাতা বাবার লালসার স্বীকার ১২ বছরের শিশু কন্যা

প্রকাশ: ২০১৯-০৭-০৪ ২৩:৩২:৫৮ || আপডেট: ২০১৯-০৭-০৪ ২৩:৩২:৫৮

 রফিকুল আলম : চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় জন্মদাতা বাবার কাছে ১২ বছরের শিশু কন্যা ধর্ষনের অভিযোগ উঠেছে। উত্তর ফটিকছড়ির বাগানবাজার ইউপির নতুনবাজার ইসলামাবাদ এলাকায় নৃশংস এ ঘটনা ঘটে। ধর্ষনের শিকার শিশু কন্যা স্থানীয় নতুনবাজার দাখিল মাদ্রাসার ৭ম শ্রেনীর ছাত্রী বলে জানা যায়। এ ঘটনায় ধষির্তার বাবা নেজাম উদ্দীন (৪০) কে স্থানীয়ারা আটক করে পুলিশে দিয়েছে। পুলিশ ধর্ষিতার ডাক্তারি পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-ষ্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠিয়েছে।

এ ঘটনায় ধর্ষিতার মা সেলিনা আকতার বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ আইনে রাতে থানায় মামলা দায়ের করেন। ৩ জুন বুধবার তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। ভূজপুর থানার অফিসার ইনচার্জ শেখ আব্দুল্লাহ বলেন, দীর্ঘ ১৫-২০দিন ধরে নিজের মেয়েকে ধর্ষন করে আসছিল ইউনিয়নের ইসলামাবাদ গ্রামের মোঃ নেজাম উদ্দীন। ঘটনাটি এলাকায় জানাজানি হলে বাগানবাজার ইউপি চেয়ারম্যান রুস্তম আলীর কাছে বিচার চাওয়া হয়।

চেয়ারম্যান বিষয়টি জেনে ঘটনাটি দ্রুত দাতঁমারা পুলিশ তদন্ত কেন্দ্রের মাধ্যমে ভূজপুর থানায় অবহিত করেন। এলাকার লোকজন শিশুটির বাবা নেজাম উদ্দীনকে গত মঙ্গলবার রাতে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন। তার বিরুদ্ধে ধর্ষন মামলা করা হয়। ওসি শেখ আব্দুল্লাহ আরো বলেন,প্রাথমিকভাবে মেয়েটির স্বীকারোক্তিতে ঘটনার সত্যতা পাওয়া গেছে। তাকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ওসিসিতে পাঠানো হয়েছে। উল্লেখ্য ধর্ষক অন্য জেলা হতে এসে জিরাতিয়া পরিবার হিসেবে বসবাস করে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *