চট্টগ্রাম, , শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

রফিকুল আলম ফটিকছড়ি প্রতিনিধি

মধ্যে আইন-শৃঙ্খলার উন্নয়নে পুলিশকে নির্দেশ দিলেন – নজিবুল বশর মাইজভান্ডারী এম পি

প্রকাশ: ২০১৯-০৭-০৪ ২৩:১৫:৩১ || আপডেট: ২০১৯-০৭-০৪ ২৩:১৫:৩১

রফিকুল আলম : চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা আইন-শৃঙ্খলা পরিস্থিতি এবং সমসাময়িক সংগঠিত ঘটনা সমূহের প্রেক্ষাপটে সুশীল সমাজ,জনপ্রতিনিধি ও সাংবাদিকগণের সাথে স্থানীয় সাংসদ আলহাজ্ব নজিবুল বশর মাইজভান্ডারীর মতবিনিময় সভা উপজেলা পরিষদের শহীদ জহুরুল হক হল রুমে ৩ জুলাই মঙ্গলবার অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত এ মতবিনিময় সভায় মঞ্চে উপবিষ্ট ছিলেন উপজেলা চেয়ারম্যান এইচ এম আবু তৈয়ব ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদুল আরেফিন। এতমতবিনিময় সভায় উপজেলা ভাইস চেয়ারম্যানদ্বয়, বিভিন্ন বিভাগের কর্মকর্তাগণ,ফটিকছড়ি ও নাজিরহাট পৌর মেয়র ,বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান,সাংবাদিকবৃন্দ,ও সুশীল সমাজের বিশিষ্ঠ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান ও ফটিকছড়ির সাংসদ আলহাজ্ব নজিবুল বশর এমপি ফটিকছড়িতে সাম্প্রতিক ঘটনার বিবরণ তুলে ধরেন। তিনি বলেন, উপজেলায় কোন অপরাধী যাতে অপরাধ করে ছাড় না পায় সেই জন্য আইন-শৃঙ্খলা বাহিনীকে কঠোর নির্দ্দেশ দিয়েছেন। তিনি আগামী এক মাসের মধ্যে অপরাধ নিয়ন্ত্রনে পুলিশকে নির্দেশ দেন।

মতবিনিময় সভায় তিনি আরো বলেন,পরিবার,সমাজ ও কোমলমতি শিক্ষার্থীদের যারা ধ্বংস করছে ; তাদের থেকে সবাই বাঁচতে চাই। অপরাধীরা কে কার সন্তান,কোন দল করে তা দেখার প্রয়োজন নেই, অপরাধ র্নিমূলে যারা প্রশাসনের নিকট তদবির করবে তাদের নাম ও ঠিকানা প্রচার করতে হবে। তিনি আরো বলেন, ফটিকছড়ির মাটির সাথে বেঈমানী করা যাবে না; মৃত্যুর পর এখানে কবরস্থ করা হবে। এখানে জন্ম নিয়ে প্রিয় উপজেলার মেহনতী মানুষের উৎপাদিত ফসল খেয়ে জীবন যাপন করে যাচ্ছি ও অনেক সন্মান পেয়েছি। তাই সন্মানের মর্যাদা অক্ষুন্ন রাখতে হবে।

এ মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান হোসাইন মুহাম্মদ আবু তৈয়ব,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সায়েদুল আরেফিন, ফটিকছড়ি থানার ওসি বাবুল আক্তার,ভুজপুর থানার ওসি শেখ আবদুল্লাাহ, ফটিকছড়ি পৌরসভার মেয়র মুহাম্মদ ইসমাইল হোসেন,প্রেসক্লাব সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশী,ইউনুস মিয়া, প্রেসক্লাব সাধারণ সম্পাদক কমিশনার রফিকুল আলম, চেয়ারম্যান শাহানেওয়াজ, চেয়ারম্যান অহীদুল আলম,চেয়ারম্যান সরোয়ার শাহীন,চেয়ারম্যান সোয়েব সালেহীন,জাপা’র উপজেলা সভাপতি আবচার উদ্দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *