চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২ মে ২০২৪

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপের অভিযোগে দুইজন আটক

প্রকাশ: ২০১৯-০৭-০৪ ২৩:২৮:৪১ || আপডেট: ২০১৯-০৭-০৪ ২৩:২৮:৪১

মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ের বারইয়ারহাট পৌর সদরের একটি আবাসিক হোটেল থেকে যুবক যুবতিকে আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। বুধবার (৩ জুলাই) দুপুর ১টায় তাদের আটক করা হয়। বর্তমানে তারা জোরারগঞ্জ থানা পুলিশ হেফাজতে রয়েছে। বারইয়াহাট পৌর সদরে অবস্থিত হোটেল সিটি সেন্টারের ম্যানেজার মো. হাসান জানান, মঙ্গলবার রাতে সাংবাদিক পরিচয়ে শফিকুর রহমান শফিক নামে এক যুবক তাদের ফোন করে তার কয়েকজন অতিথি আসবে বলে জানায়। তাই একটি এসি রুম রাখতে বলে।

বুধবার সকালে সালা উদ্দিন ও প্রীতি নামে দুই জন যুবক-যুবতী হোটেলে উঠে। এসময় তাদের পরিচয় পত্র দিতে বললে সাথে থাকা শফিক বলে কোন ঝামেলা নেই। তিনি থানার লোক। কোন ঝামেলা হলে তিনি সামলে নেবেন। পরে বুধবার সকালে অসামাজিক কার্যকলাপের অভিযোগে জোরারগঞ্জ থানা পুলিশ ওই যুবক-যুবতীকে আটক করে। এসময় তাদের হোটেলে দিনের বেলায় দায়িত্বরত ম্যানেজার সালেককেও আটক করা হয়। জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক রায়হান উদ্দিন জানান, অসামাজিক কার্যকলাপের অভিযোগ বারইয়ারহাট হোটেল সিটি সেন্টার থেকে প্রীতি ও সালা উদ্দিন নামে দুই যুবক-যুবতীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।

এবিষয়ে মিসরাই-জোরারগঞ্জ সার্কেলের এএসপি সামঝুউদ্দিন জানান, বুধবার দুপুরে বারইয়ারহাটের একটি আবাসিক হোটেল থেকে দুইজন যুবক-যুবতীকে আটক করা হয়েছে। আটককৃত যুবক-যুবতীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *