চট্টগ্রাম, , শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

আলাউদ্দিন ডেস্ক কন্ট্রিবিউটর

লোহাগাড়ায় ১০ শয্যাবিশিষ্ট মাতৃসদন হাসপাতালের নির্মাণ কাজের উদ্ধোধন

প্রকাশ: ২০১৯-০৭-০৪ ২৩:৩৮:৩১ || আপডেট: ২০১৯-০৭-০৪ ২৩:৩৯:১৪

আলাউদ্দিন, লোহাগাড়া:

লোহাগাড়ার চুনতীতে ১০ শয্যাবিশিষ্ট মাতৃসদন হাসপাতালের নির্মাণ কাজের উদ্ধোধন করা হয়েছে।

৪ জুলাই ( বৃহষ্পতিবার) দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই হাসপাতালের ভিত্তি প্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন, বীর বিক্রম, পিএসসি।

লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুলের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের চিফ ইঞ্জিনিয়ার বিগ্রেডিয়ার জেনারেল এম এ মোহী পিএসসি, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, স্থানীয় এমপিপত্মী ও কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মিসেস রেজিয়া রেজা চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আনোয়ার কামাল।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান ইব্রাহিম কবির, সহকারী কমিশনার (ভূমি) পদ্মাসন সিংহ, লোহাগাড়া থানার ওসি সাইফুল ইসলাম, চুনতী হাকিমিয়া কামিল মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ইসমাঈল মানিক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরুসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের স্থানীয় নেতৃবৃন্দ।

উল্লেখ্য, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের অধীনে তিন তলা ও ১০ শয্যাবিশিষ্ট এই হাসপাতালের নির্মাণ ব্যয় ধরা হয়েছে প্রায় ছয় কোটি টাকা। আগামী ১২ মাসের মধ্যে সম্পূর্ণ নির্মাণ কাজ শেষ করে কর্তৃপক্ষের কাছে বুঝিয়ে দিতে নির্দেশ দেয়া হয়েছে সংশ্লিষ্ট ঠিকাদারকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *