চট্টগ্রাম, , শুক্রবার, ৩ মে ২০২৪

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

নাইক্ষ্যংছড়িতে বিশ্ব জনসংখ্যা দিবস উদযাপন উপলক্ষে এ্যাডভোকেসী সভা

প্রকাশ: ২০১৯-০৭-১০ ০০:২৬:৩৫ || আপডেট: ২০১৯-০৭-১০ ০০:২৬:৩৫

 

মোঃ জয়নাল আবেদীন টুক্কুঃ 
পার্বত্য বান্দবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ কমপ্লেক্স এর অধীনস্থ পরিবার পরিকল্পনা বিভাগেরর উদ্যোগে মঙ্গলবার (৯ জুলাই) সকাল ১১ টায় তাদের নিজস্ব কর্যালয়ে আগামী ১১ জুলাই বিশ্ব জন জনসংখ্যা দিবস সফল করতে এ্যাডভোকেসী সভার আয়োজন করেছে কর্তৃপক্ষ।

উপ-সহকারী মেডিকেল অফিসার ডাঃ ছুরুত আলমের সঞ্চালনায় দ্বিতীয় ময় চাকমার সভাপতিত্বে এ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আলহাজ্ব মোঃ শফিউল্লাহ।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইমরান মেম্বার,সাঃ ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আবু জাফর মোঃ সেলিম, এফ,পি টি কর্মকর্তা প্রসেনজীদ বড়ূয়া, সূর্যের হাসী ক্লিনিক উপজেলা ম্যানেজার মৌল্লা ছরোয়ারদী রাতুল, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম কাজল, প্রচার ও দপ্তর সম্পাদক জয়নাল আবেদীন টুক্কুসহ উপজেলার ৫ ইউনিয়নের পরিবার পরিকল্পনা বিভাগের কর্মরত ইউপির কর্মকর্তগণ উপস্থিত ছিলেন।

উল্লােখ্য ভাবান্তরঃ “জনসংখ্যা ও উন্নয়নে আন্তর্জাতিক সম্মেলনের ২৫ বছর প্রতিশ্রুতির দ্রুত বাস্তবায়ন” এই পতিপাদ্য নিয়ে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের উদ্যোগে বর্ণাঢ্য ব্যালী,আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠটিত হইবে।

বৃহস্পতিবার (১১ জুলাই) সকাল ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে স্থানীয় জনপ্রতিনিধি,গণ্যমান্য ব্যক্তিবর্গ,ও সংশ্লিষ্টদের উপস্থিত থাকার জন্য আহ্বান জানান অনুষ্ঠানের সভাপতি দ্বিতীয় ময় চাকমা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *