চট্টগ্রাম, , সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

নাইক্ষ্যংছড়িতে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

প্রকাশ: ২০১৯-০৭-১২ ০০:০৩:৫৮ || আপডেট: ২০১৯-০৭-১২ ০০:০৩:৫৮

 

মোঃ জয়নাল আবেদীন টুক্কুঃ 
পার্বত্য বান্দবানের নাই্যংছড়িতে বিশ্ব জনসংখ্যা দিবস যতাযত ভাবে পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে বৃহস্পতিবাব (১১ জুলাই) সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের আয়োজনে ও সূর্যের হাসি ক্লিনিকের সহযোগীতায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।
র‌্যালি শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া অফরিন কচি সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহ, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইমরান মেম্বার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ মাহাফুজ রহমান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা দ্বিতীয় চাকমা, সূর্যের হাসি ক্লিনিকের ম্যানেজার রাতুলসহ সরকারী-বেসরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক ও গন্যমান্য এবং রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উক্ত জনসংখ্যা দিবসে জনসংখ্যা বৃদ্ধি হ্রাস ও শিশু মৃত্যুহার হ্রাসে বিশেষ অবদান সরুপ নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষিদ নির্বাচিত হয়। এছাড়া উপজেলার ৫টি স্বাস্থ্য কেন্দ্রের মধ্যে সেবার মান নিশ্চিত করন ও স্বাস্থ্য সু-রাক্ষায় অবদানের জন্য ঘুমধুম ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রটি শ্রেষ্ঠ হয়।

আলোচনা সভা শেষে শ্রেষ্ঠ চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী এবং শ্রেষ্ঠ স্বাস্থ্য ও পরিবার পরিদর্শিকা রোকশানা পার ইয়াসমিন রুবিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন কর্তৃপক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *