চট্টগ্রাম, , শুক্রবার, ৩ মে ২০২৪

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে ৩৩০ বোতল ফেনসিডিল, ২৪ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ী আটক

প্রকাশ: ২০১৯-০৭-১৩ ২২:০৫:৪৬ || আপডেট: ২০১৯-০৭-১৩ ২২:০৫:৪৬

মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ে সাবেক এক ছাত্রলীগ নেতার বাড়ি থেকে ৩৩০ বোতল ফেনসিডিল ও ২৪ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৩ জুলাই) দুপুর উপজেলার করেরহাট ইউনিয়নের ভালুকিয়া গ্রাম থেকে এইসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়। এসময় মাদক ব্যবসার সাথে জড়িত ভালুকিয়া এলাকার ফজলুল হক ড্রাইভারের ছেলে বারইয়ারহাট কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ফরহাদ হোসেন রাজু (২৮) ও কক্সবাজার জেলার টেকপাড়া এলাকার দিদারুল আলমের পুত্র মোঃ আকাশ।

জোরারগঞ্জ থানার উপ-পরিদশর্ক মোঃ সিরাজুল ইসলাম জানান, শনিবার দুপুরে অফিসার ইনচার্জ ইফতেখার হাসানের নেতৃত্বে এস আই সুজয় কুমার মজুমদার, এস আই ময়নাল, এসআই শওকত সহ একটি টিম করেরহাট ইউনিয়নের ভালুকিয়া গ্রামের ফরহাদ হোসেন রাজুর বাড়িতে অভিযান পরিচালনা করেন। বাড়িতে তল্লাসী করে ৩৩০ বোতল ফেনসিডিল ও ২৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে রাজু ও আকাশ নামে দুইজনকে আটক করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরো কয়েকজন মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। তিনি আরো জানান, ফরহাদ হোসেন রাজুর বিরুদ্ধে মাদক, মারামারি সহ বিভিন্ন আইনে থানায় ৮টি মামলা রয়েছে।

এই বিষয়ে মিরসরাই উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেল ইকবাল চৌধুরী জানান, গ্রেপ্তারকৃত রাজু ছাত্রলীগের কেউ নয়। মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে দুই বছর আগে তাকে সংগঠন থেকে বহিস্কার করা হয়েছে। তখন বারইয়ারহাট কলেজ ছাত্রলীগের কমিটিও বিলুপ্ত ঘোষণা করা হয়। মাদকদ্রব্য উদ্ধারের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ছবির ক্যাপসনঃমিরসরাইয়ের করেরহাট থেকে ফেনসিডিল ও গাঁজাসহ আটককৃত দুই মাদক ব্যবসায়ী আকাশ ও রাজু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *