চট্টগ্রাম, , শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

খলিল চৌধুরী সৌদি আরব প্রতিনিধি

মক্কায় আমরা প্রবাসী বন্ধু পরিষদের অভিষেক ও সংবর্ধনা সভা অনুষ্ঠিত

প্রকাশ: ২০১৯-০৭-১৪ ১৯:২৬:২২ || আপডেট: ২০১৯-০৭-১৪ ১৯:২৬:২২

 

খলিল চৌধুরী, সৌদিআরব :

সৌদি আরবে অবস্থানরত দেশ ও জাতির সূর্য সন্তান-প্রবাসী ভাইদের প্রিয় সংগঠন “আমরা বন্ধু পরিষদ মক্কা প্রবাসী” ২য় প্রতিষ্ঠা বার্ষিকীতে চলিত বছরে হজ্ব পালনে আসা কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ চেয়ারম্যান লে. কর্ণেল (অবঃ) ফোরকান আহমদকে সংবর্ধনা ও নবনির্বাচিত কমিটির অভিষেক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মক্কা নগরীর সরিয়াসিটি একটি কমিনিউটি সেন্টারে সংগঠনের নবনির্বাচিত সভাপতি মুহাম্মদ রমজানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মুহাম্মদ মামুনুর রশিদের সঞ্চলনায় শুরুতে কোরাআন তেলোয়াত করেন সংগঠনের সদস্য মোহাম্মদ হাছান।

এ অভিষেক ও সংবর্ধনা সভায় প্রধান ও সংবর্ধিত অতিথি ছিলেন, চলিত বছরে পবিত্র হজ্ব পালনে আসা কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ চেয়ারম্যান লেফটেন্যান্ট কর্ণেল (অবঃ) ফোরকান আহমদ।

বিশেষ অতিথি ছিলেন, মক্কা প্রবাসী ফোরামের চেয়ারম্যান ডাঃ আবদুল মান্নান, আমরা বন্ধু পরিষদের অন্যতম প্রতিষ্ঠিতা ও উপদেষ্টা সেলিম উদ্দিন আজাদ, মক্কার বিশিষ্ট ব্যবসায়ী ফিরোজ আহমদ, রমজান আলী, সংগঠনের উপদেষ্টা মুহাম্মদ ইসমাঈল, যুবনেতা হাসান জসিম, তোফাজুল হক, লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদিআরব সদস্য সচিব সাংবাদিক খলিল চৌধুরী ও ব্যবসায়ী জসিম উদ্দিন।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আমরা বন্ধু পরিষদের সদস্য যথাক্রমে, বেলাল উদ্দিন, মোজাম্মল হক, মামুন খান রাশেল, সাজ্জাদ হোসেন, আরফাত হোসেন, রফিকুল ইসলাম মুরাদ, শাওকত, শহিদের ইসলাম, আবদুর রাজ্জাক মুন্না, আলতাফ মিয়া, বাবুল, পারভেজ ও মনছুর আলম প্রমুখ।

সংবর্ধনা ও অালোচনা সভায় প্রধান অতিথি কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ চেয়ারম্যান কর্ণেল অবঃ ফোরকান আহমদ বলেন, প্রবাসীরা আমাদের দেশের সূর্য সন্তান- তাদের রেমিটেন্সে দেশের অর্থনীতিকে এগিয়ে নিয়ে আজ বিশ্বের দরবারে বাংলাদেশ একটি উন্নত দেশে দিকে যাচ্ছে বলে সবাইকে ধন্যবাদ জানিয়ে কক্সবাজার এলাকা যেকোন সমস্যা হলে প্রবাসীদের সবধরণের সহযোগিতা করা আশ্বাস দেন।
শেষে আমরা বন্ধু পরিষদ মক্কা প্রবাসী ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *