চট্টগ্রাম, , বুধবার, ৮ মে ২০২৪

হিল্লোল দত্ত আলীকদম, বান্দরবান প্রতিনিধি

আলীকদমে কিশোরীকে ধর্ষনের অভিযোগে যুবক আটক

প্রকাশ: ২০১৯-০৮-০১ ২২:২৩:৩১ || আপডেট: ২০১৯-০৮-০১ ২২:২৩:৩১

 হিল্লোল দত্ত,আলীকদম প্রতিনিধি : বান্দরবানের আলীকদম উপজেলায় এক কিশোরী (১৩)কে ধর্ষণের অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। আটক যুবকের নাম মোঃ নুর ইসলাম (২৮)। আটক নুর ইসলাম মকবুল হোসেন সর্দার পাড়ার বাসিন্দা মৃত মোঃ ইব্রাহিমের ছোট ছেলে। এ ঘটনায় গত বুধবার নির্যাতিত কিশোরীর বাবা বাদী হয়ে আলীকদম থানায় একটি মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে উক্ত যুবককে আটক করে আলীকদম থানা পুলিশ।

নির্যাতিত কিশোরীর বাবার অভিযোগের সূত্রে পুলিশ জানায়, গত ঈদ-উল-ফিতরের দিন বিয়ের প্রলোভন দেখিয়ে অভিযুক্ত নুর ইসলাম কিশোরীকে কক্সবাজার নিয়ে গিয়ে ৫ দিন আটকে রেখে ধর্ষন করে এবং কিশোরীকে রেখে নুর ইসলাম পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় কিশোরী পরিবারের লোকজনের সাথে যোগাযোগ করে। পরবর্তিতে স্থানীয়দের সহযোগিতায় মেয়েকে কক্সবাজার থেকে বাড়ীতে নিয়ে আসেন। এ ঘটনার পর গত ২ জুলাই আবারও কিশোরীকে ফুসলিয়ে পটিয়ার মইজ্জারটেক নামক এলাকায় নিয়ে যায় এবং সেখানে বিয়ের প্রলোভন দেখিয়ে আটকে রেখে টানা ১৫ দিন ধর্ষণ করে অভিযুক্ত নুর ইসলাম। অভিযুক্ত নুর ইসলাম কিশোরীকে বিয়ে করতে অনাগ্রহ ও নানা তালবাহানা করছে বলে অভিযোগ সূত্রে জানা যায়।

এদিকে অভিযুক্ত নুর ইসলামের বড় ভাই রশিদ আহম্মদ বলেন, তার ভাইকে কিশোরীর পরিবার অন্য কারো কথায় ফাসাচ্ছেন এবং তার ছোট ভাই ঈদ-উল-ফিতর থেকে আটক হওয়ার আগ পর্যন্ত বাড়ীতে ছিলো বলে জানান। কিশোরী বা কিশোরীর পরিবার কখনোও তার অভিযুক্ত ভাইয়ের বিষয়ে তাদেরকে কিছু জানায়নি বলে জানান। কিশোরীর বাবা অর্থাৎ অভিযোগের বাদী আলীকদমের বাইরে থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি। কিশোরীর মা জাহানারা বেগম বলেন,আমার অবুঝ ও ছোট মেয়েটার সাথে এমন ঘটনার জন্য নুর ইসলামের কঠোর শাস্তি দাবি করছি।

পানবাজারের কয়েকজন ব্যবসায়ীর সাথে কথা বললে তারা জানান, প্রায় কিশোরী শাঁক সবজি বিক্রি করতে আসলে সাথে তার সাথে নুর ইসলামকে কথা বলতে দেখেছে। এ বিষয়ে আলীকদম থানা অফিসার ইনর্চাজ (ওসি) রফিক উল্লাহ বলেন,আটক নুর ইসলামের বিরুদ্ধে নারী শিশু নির্যাতন দমন আইন ৭/৯ এর ১ ধারায় মামলা রুজু হয়েছে,আটক নুর ইসলামকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *