চট্টগ্রাম, , শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

রাউজানে থানা পুলিশের পরিষ্কার-পরিচ্ছন্নতা ডেঙ্গু প্রতিরোধক স্প্রে নিক্ষেপ

প্রকাশ: ২০১৯-০৮-০৪ ২২:৪৮:০৫ || আপডেট: ২০১৯-০৮-০৪ ২২:৪৮:০৫

 প্রদীপ শীল, রাউজান প্রতিনিধিঃ রাউজানে জঙ্গি , মাদক মুক্ত, ডেঙ্গু প্রতিরোধ , পরিস্কার পরিচন্নতা ও ছেলেধরা গুজব, গণপিটুনি বিষয়ে জনসচেতনতা মূলক র‌্যালী ও সভা অনুষ্টিত হয়েছে। ৪ আগষ্ট রবিবার সকাল ১০টায় রাউজান থানার উদ্যোগে আয়োজিত জনসচেতনতামূলক র‌্যালীটি উপজেলার সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে।

এসময় জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ , ময়লা আর্বজনা পরিস্কার পরিচ্ছনতা অভিযান , স্প্রে মেশিন দিয়ে নালা নর্দমা ও পনি জমে থাকা বিভিন্ন স্থানে ঔষধ ছিটানোর মাধ্যমে এসিড মশা নিধন অভিযান করে । রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্লাহ”র নেতৃত্বে জনসচেতনতামূলক র‌্যালীতে উপস্থিত ছিলেন, রাউজান উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আনোয়ারুল ইসলাম, রাউজান পৌর প্যানেল মেয়র বশির উদ্দিন খাঁন, রাউজান উপজেলা যু্বলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, রাউজান পৌর আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম চৌধুরী , আওয়ামীলীগ নেতা জানে আলম জনি , থানার রাউজান থানার সেকেন্ড অফিসার মো.নুরনবী, এস আই সাইমুল ইসলাম, পৌর আওয়ামীলীগ আব্দুল লতিফ, যু্বলীগ নেতা আহসান হাবিব চৌধুরী, আবু ছালেক, উপজেলা ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান মাসুদ, এস আই ইউছুপ, অলি, মাসুদ, হামিদ, আরফাত , মুদুল,সহ থানা, ফাঁড়ি পুলিশের সদস্যগণ।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্লাহ বলেন, সারা দেশে ব্যাপী ছেলেধরা বিষয়টি সম্পূর্ণরূপে একটি গুজব, এই ধরণের গুজবে কান দিবেন না । ছেলে ধরা গুজবে বিভ্রান্ত না হয়ে কোন ব্যক্তিকে সন্দেহ হলে সাথে সাথে নিকটস্থ থানায় সংবাদ দিয়ে আইনশৃংখলা বাহিনীর হাতে তুলে দেওয়ার আহবান জানান। তিনি বলেন ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতার বিকল্প নেই। যদি আমরা সকলে মিলে প্রতিদিন একঘণ্টা করে নিজদের বাড়ির আঙিনা ও চারপাশ পরিষ্কার রাখার ব্যাপারে সচেতন হই, তাহলে ডেঙ্গু প্রতিরোধ করা সম্ভব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *