চট্টগ্রাম, , শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

নীরব জসীম ডেস্ক কন্ট্রিবিউটর

লোহাগাড়া থানা পুলিশের সাথে ইজারাদারদের মতবিনিময়

প্রকাশ: ২০১৯-০৮-০৫ ০০:০৫:৩৮ || আপডেট: ২০১৯-০৮-০৫ ০০:০৫:৩৮

নীরব জসীম, লোহাগাড়া অফিস :  পবিত্র ঈদ-উল-আযহা ২০১৯উপলক্ষে আজ ৪ আগষ্ট সন্ধ্যায় লোহাগাড়া থানা পুলিশের উদ্যোগে গবাদি পশুর হাটের ইজারাদার ও পরিবহন সেক্টরের প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভার আয়োজন করেন লোহাগাড়া থানা পুলিশের অফিসার ইনচার্জ মুহাম্মদ সাইফুল ইসলাম।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সাইফুল ইসলাম এর সভাপতিত্বে পশুর হাটের নিয়ম শৃঙ্খলা ও পশু বাজারে মলম পার্টি, ছিনতাই, চুরি, সন্ত্রাসীসহ বিভিন্ন অপকর্ম রোধে জনগনকে সতর্ক করতে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।   সভায় পুলিশের পক্ষ থেকে পশুর হাটে কঠোর নিরাপত্তা জোরদারসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। এসময় তিনি বলেন, গবাদি পশুর হাটে নিরাপত্তায় পোশাকধারী ও সাদা পোশাকে পুলিশ সদস্যরা সার্বক্ষনিক দায়িত্ব পালন করবে।  নির্বিঘ্নে কেনাকাটা করার সুবিধার্থে এবং চুরি ঠেকাতে সিসিটিভি বসানো হবে।

এছাড়াও, বাজারে পুলিশের পক্ষ থেকে পুলিশ কন্ট্রোল রুম স্থাপন করা হবে বলে জানানো হয়। যেকোন ধরনের অভিযোগ থাকলে তা কন্ট্রোল রুমে জানাতে পারবে। গরুর বাজারে কেউ চাদাঁ দাবী করলে তাদের কঠোর হস্থে দমন করা হবে বলেও তিনি জানান। তিনি আরো বলেন, গবাদি পশুবাহী কোন গাড়ি থামিয়ে চাঁদা নেয়ার অভিযোগ পাওয়া গেলে তাদেরকে কোন প্রকার ছাড় দেওয়া হবেনা।

এ সময় উপস্থিত ছিলেন, লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জহির উদ্দিন, থানার সেকেন্ড অফিসার এসআই আবদুল হক, এসআই সোহেল সিকদার,এসআই পার্থ সারথী, এসআই বেলাল, এসআই বিকাশ রুদ্র, এএসআই মোহাম্মদ জহিরুল ইসলাম,এএসআই শফি উল্লাহ, এএসআই আবদুল হালিম, পদুয়া তেওয়ারী হাটের ইজারাদার ব্যবসায়ী আবুল হাসেম, প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি সাংবাদিক মাওলানা আবদুল জব্বার ফিরোজসহ সাংবাদিকবৃন্দ, উপজেলার সকল পশুর হাটের ইজারাদারগণ উপস্হিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *