চট্টগ্রাম, , মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

রাঙ্গুনিয়ায় গণধর্ষণ মামলায় তরুন গ্রেপ্তার, আদালতে স্বীকারোক্তি

প্রকাশ: ২০১৯-০৮-০৯ ১২:০১:৩৯ || আপডেট: ২০১৯-০৮-০৯ ১২:০১:৩৯

রাঙ্গুনিয়া প্রতিনিধি : রাঙ্গুনিয়ায় নারীকে গণধর্ষণের মামলায় এক তরুনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁর নাম মো. রায়হান (২০)। তিনি সরফভাটা ইউনিয়নের মীরেরখীল গ্রামের আব্দুল আলমের পুত্র।

বৃহস্পতিবার (৮ আগস্ট) ভোরে উপজেলার সরফভাটার মীরেরখীল এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। দুপুরে তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। রাঙ্গুনিয়া থানার পুলিশ পরিদর্শক ও শিলক তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. রবিউল ইসলাম বলেন, “ ধর্ষণ মামলার অন্যতম আসামী রায়হান বিকেলে আদালতে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দী দিয়েছেন। এর আগে মামলার এজাহার নামীয় এক আসামীকে গ্রেপ্তার করা হয়েছিল।

মামলার অন্যান্য আসামীদের ধরতে পুলিশ অভিযান চালাবেন।” স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, ভিকটিমের বাড়ি পদুয়া ইউনিয়নের নারিশ্চা গ্রামে। গত আট বছর আগে পাশ্ববর্তী শিলক ইউনিয়নে ওই নারীর বিয়ে হয়। তার দুই শিশুপুত্র রয়েছে। বিয়ের চার বছর পর ওই নারী শারীরিক অসুস্থতার কারণে বাপের বাড়ি চলে আসে। পরে ভিক্টিম সরফভাটা ইউনিয়নের বড়খোলাপাড়া গ্রামে ভাড়া ঘরে থাকা শুরু করে। গত মাসের ২৭ জুলাই রাতে ধর্ষনের ঘটনা ঘটে।

পরদিন তাঁর দুই আত্নীয় ও অজ্ঞাতনামা ৫ জনকে আসামী করে ভিকটিম নিজে রাঙ্গুনিয়া থানায় মামলা করেন। মামলার দুইদিন পর এক আসামীকে গ্রেপ্তার করে পুলিশ। ভিকটিমের বড় ভাই বলেন, ধর্ষনের ঘটনায় তার আত্নীয় জড়িত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *