চট্টগ্রাম, , শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯

নীরব জসীম ডেস্ক কন্ট্রিবিউটর

লোহাগাড়ায় আ.লীগ নেতা নুরুল আবছার চৌধুরী’র নামাযে জানাযা শেষে দাফন সম্পন্ন

প্রকাশ: ২০১৯-০৮-১৪ ১৮:৪২:৪৬ || আপডেট: ২০১৯-০৮-১৪ ১৮:৪২:৪৬

নীরব জসীম, লোহাগাড়া অফিস : চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা নুরুল আবছার চৌধুরী’র ১৪ আগস্ট দুপুর ২ টায় রশিদার পাড়া সংলগ্ন রেলওয়ে মাঠে নামাযে জানাযা শেষে পারিবারিক কবরস্তানে দাফন সম্পন্ন করা হয়। জানাযায় ইমামতি করেন মাওলানা আবদুস সোবহান। এসময় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন হিরুর সঞ্চালনায় মরহুমের আত্নার মাফফিরাত কামনা করে বক্তব্য রাখেন, বাংলাদেশ সরকারের ভূমি মন্ত্রি আলহাজ্বল সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, স্থানীয় সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী, বাংলাদেশ কেন্দ্রিয় আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

জানাযায় উপস্থিত থেকে মরহুমের আত্নার মাগফিরাত ও শোকসন্তপ্ত পরিবারে প্রতি সমবেদনা জানান কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সভাপতি মাঈনুদ্দিন হাসান চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামীগের সভাপতি মোসলেম উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক মফিফুর রহমান, লোহাগাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমেদ, আওয়ামীলীগ নেতা ও চট্টগ্রাম জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এডভোকেট আ.ক.ম সিরাজুল ইসলাম, আওয়ামীলীগ নেতা ও চট্টগ্রাম জেলা আইনজীবি সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট হুমায়ন কবির রাসের, দক্ষিণ জেলা আ.লীগের প্রচার সম্পাদক নুরুর আবছার চৌধুরী, যুব ও ক্রীড়া সম্পাদক গোলাম ফারুক ডলারসহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও সহযোগী সংগটনের নেতাকর্মিরা।
তার মৃত্যুর সাংবাদ পেয়ে ঢাকার পিজি হাসপাতালে ছুটে যান প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কেন্দ্রিয় আ.লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। আজ সকালে নুরুল আবছার চৌধুরীর লাশবাহী এ্যাম্বুলেন্স গ্রামের বাড়ি লোহাগাড়ায় পৌছলে নেতাকর্মিরা এক নজর দেখতে ভিড় জমায়। সেখানে এক হৃদয়বিধারক দৃশ্যের অবতরণ হয়।

পারিবারিক সুত্রে জানা গেছে, মাওলানা নুরুল আবছার চৌধুরী নানা দুরারোগ্য রোগে ভূগছিলেন। ঢাকার স্কয়ার হাসপাতালে দীর্ঘদিন চিকিৎসাধীন থাকার পর, পিজি হাসপাতালে আইসিইউতে ছিলেন। সেখানে ১৩ আগস্ট বিকাল সাড়ে ৫ টায় তিনি ইন্তেকাল করেন।

উল্লেখ্য, আওয়ামীলীগ নেতা নুরুল আবছার চৌধুরী লোহাগাড়া উপজেলা পরিষদের বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তারের স্বামী এবং চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের উপ- প্রচার ও প্রকাশনা সম্পাদক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *