চট্টগ্রাম, , রোববার, ৫ মে ২০২৪

নীরব জসীম ডেস্ক কন্ট্রিবিউটর

লোহাগাড়ায় কার-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে নিহত ১ : আহত ১০

প্রকাশ: ২০১৯-০৮-১৮ ২১:১৩:৩৬ || আপডেট: ২০১৯-০৮-১৯ ০০:০৩:১৫

নীরব জসীম, লোহাগাড়া অফিস :

লোহাগাড়া উপজেলায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মিডওয়ে ইন রেস্টুরেন্টের সামনে ১৮ আগস্ট (রবিবার ) দুপুর সাড়ে ১২টায় কার-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত ও ১০ জন আহত হওয়ার সংবাদ পাওয়া যায়।

উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ইউনিয়নের বনপুকুর এলাকায় মিডওয়ে ইন’র সামনে এ দুর্ঘটনাটি ঘটে। এতে ১জন নিহত ও ১০ জনের মত আহত হয়েছে। নিহতের নাম আব্দুল মান্নান (৭০)। সে লামা উপজেলার আজিজনগর ইউনিয়নের সন্দি¦প পাড়া এলাকার মৃত আব্দুল হামিদের ছেলে ও মাহিন্দ্রা যাত্রী।

আহতরা হলেন একুই এলাকার নুরুর আলমের ছেলে মোঃ কাউছার (২৪), জলিল মিয়ার পুত্র মানিক মিয়া (৬০), তার স্ত্রী বিবি ফাতেমা (৫০), আব্দুল মালেকের মেয়ে রুমানা আক্তার (২০), মাসুমা আক্তার (১৭), ওই এলাকার নুরুল কবির (৩৪), মোঃ রাশেদ (২০), আবুল হোসেনের পুত্র মোঃ মামুন (২২) ও রাঙ্গামাটি জেলার পুরাতন বস্তি এলাকার মোঃ ফরিদের ছেলে প্রাইভেট কার চালক শাহাব উদ্দিন (২১)।
প্রত্যক্ষদর্শি সূত্রে জানা যায়, উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মিডওয়ে ইন এর সামনে কক্সবাজার মুখি প্রাইভেট কার (চট্টমেট্রা-গ: ১২-৯৮০৯) ও লোহাগাড়া বটতলী স্টেশন মুখি নাম্বারবিহীন মাহিন্দ্রা ঘটনাস্থলে পৌছলে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে মাহিন্দ্রার যাত্রী আব্দুল মান্নান নিহত হয়।

এসময় প্রাইভেট কার চালক শাহাব উদ্দিন ও মাহিন্দ্রার যাত্রীরা গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ৯জনকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন বলে জানান কর্তব্যরত চিকিৎসক ডাঃ জয়নাল আবেদীন। এবং বিবি ফাতেমা নামে আহত একজন স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে দোহাজারাী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান হাবিব বলেন, খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ সম্পন্ন করে দুর্ঘটনায় কবলিত কার ও মাহিন্দ্রা হাইওয়ে থানা হেফাজতে নিয়ে আসেন বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *