চট্টগ্রাম, , বুধবার, ৮ মে ২০২৪

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

নাইক্ষ্যংছড়িতে প্রশাসন অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে প্রস্তুত

প্রকাশ: ২০১৯-০৯-২৬ ২২:৪৪:৪৬ || আপডেট: ২০১৯-০৯-২৬ ২২:৪৫:২২

মোঃ জয়নাল আবেদীন টুক্কু :
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার আসন্ন তিন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান ও মেম্বার পদে প্রতিদ্বন্দীতাকারী প্রার্থীদের সাথে এক মতবিনিময় সভা নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার( ২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় উপজেলা নির্বাচন ও উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া অাফরিন কচি। উপস্থিত ছিলেন থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ অানোয়ার হোসেন,উপজেলা নির্বাচন অফিসার ও অাসন্ন ইউপি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা অাবু জাফর ছালেহ, ও ১১ বিজিবির প্রতিনিধি।
সভায়, চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীগণ নির্বাচন সম্পর্কে খোলামেলা আলোচনায় তারা সবাই একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন কামনা করেন।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি ও অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন এর বক্তব্যে বলেন অাসন্ন নাইক্ষ্যংছড়ির তিন ইউপি নির্বাচনে পর্যাপ্ত পুলিশ,আনসার সদস্য আইনশৃঙ্খলা রক্ষায় কাজ করবে। এ বিষয়ে পর্যাপ্ত প্রস্তুতি নিয়েছে প্রশাসন।
এ উপজেলায় এ বছর ইতোপূর্বে অনুষ্ঠিত উপজেলার নির্বাচন সুষ্ঠু ও সুন্দর হয়েছ উল্লেখ্য করে তারা ইউপিতে সুন্দর ও অবাধ নির্বাচনের জন্য কাজ করে যাবেন বলে এ সভায় বলেন।

পুলিশ,আনসার ছাড়াও র‍্যাব, এবং বিজিবি আইনশৃঙ্খলা রক্ষায় কাজ করবে। সে সাথে পর্যাপ্ত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ এবং জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটগণ নির্বাচনী দায়িত্বে থাকবেন। তিনি একটি সুন্দর ও সফল নির্বাচনের জন্য প্রার্থীদের সহযোগিতার কথা ও উল্লেখ করেন। সভায় উপজেলা ও পুলিশ প্রশাসন সুষ্ঠুভাবে নির্বাচন শেষ করতে সকলের সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *