চট্টগ্রাম, , শুক্রবার, ৩ মে ২০২৪

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

নির্বাচন ও পূজায় পুলিশকে সতর্ক থাকতে হবে : মোঃ রেজওয়ানুল ইসলাম

প্রকাশ: ২০১৯-০৯-২৮ ২০:১৭:৫৭ || আপডেট: ২০১৯-০৯-২৮ ২০:২০:০৩

মোঃ জয়নাল আবেদীন টুক্কুঃ

আসন্ন দূর্গা পুজা ও তিনটি ইউপি নির্বাচন উপলক্ষ্যে চেয়ারম্যান-মেম্বার প্রার্থী ও পূজা কমিটির নেতা সহ গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে আয়োজিত ওপেন হাউজ ডে ’তে বান্দরবানের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ রেজওয়ানুল ইসলাম বলেন,সনাতন ধর্মের বড় উৎসব দূর্গা পুজা।

এ উৎসবে আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনী সর্বোচ্চ সর্তক থাকার নির্দেশ দিয়েছেন। তিনি আরো বলেন,উৎসবটি পবিত্র। এতে উ”চ্ছৃংখল নাচানাচি করা যাবে না। উৎসব হবে উৎসবের মতো। এ উৎসবে কোন নারী যেন হয়রানী শিকার না হয় পুলিশের পাশাপাশি সকলকে সর্তক থাকতে হবে।

গতকাল ২৮ সেপ্টেম্বর শনিবার বেলা ৩ টায় নাইক্ষ্যংছড়ি থানা মিলনায়তনে আয়োজিত এ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন,আগামী ১৪ অক্টোবর নাইক্ষ্যংছড়ি উপজেলার ৩ ইউনিয়ন পরিষদের নির্বাচন হবে পরিচ্ছন্ন ও সুষ্ট। সকলে নিজেদের মতো করে নির্বাচনী আইন মেনে প্রচারণা চালান। এতে কোন সমস্যা নেই। তবে ফেসবুকে প্রচারণা চালানো তত ভালো কাজ নয়। নির্বাচনী প্রচারণার জন্যে ফেসবুক ভালো মাধ্যম নয়।

সভায় সভাপতিত্ব করেন থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন। বিশেষ অতিথি ছিলেন এবং বক্তব্য রাখেন,থানার ওসি তদন্ত কানন চৌধুরী,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রাজা মিয়া, উপজেলা আওয়ামৗ লীগ সাধারণ সম্পাদক ইমরান মেম্বার, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও প্রেস ক্লাবের প্রধান উপদেষ্ঠা মাঈনুদ্দিন খালেদ,ঘুমধুম তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইমন চৌধুরী, উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত জাহাঙ্গির আলম কাজল ,সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী যথাক্রমে তসলিম ইকবাল চৌধুরী ( নৌকা) মো: নুরুল আবছার ( আনারস)
সোনাইছড়ির ইউনিয়ন আওয়ামৗ লীগ সভাপতি সতন্ত্র প্রার্থী বাহান র্মামা (আনারস) এ্যানিং মার্মা (নৌকা) ও ঘুমধুম ইউনিয়নের জাহাঙ্গির আজিজ (নৌকা) মোঃ রশিদ আহমদ ( ঘোড়া) ও আনারস প্রতীকের মৌঃ ছালেহ আহমদ প্রমূখ।

সভায় সকল মেম্বার ও চেয়ারম্যান প্রার্থী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *