চট্টগ্রাম, , সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

admin

রাঙ্গুনিয়া বাইক লাভার্স’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশ: ২০১৯-০৯-২৮ ০০:০৭:৫১ || আপডেট: ২০১৯-০৯-২৮ ০০:০৭:৫৯

আব্বাস হোসাইন আফতাব, প্রতিনিধি, রাঙ্গুনিয়া,চট্টগ্রাম :

“সর্বদা হেলম্যাট ব্যবহার করুন নিজেকে সুরক্ষিত রাখুন” এই শ্লোগান নিয়ে মোটরসাইকেল চালকদের হেলম্যাট ব্যবহার করতে উৎসাহিত করতে শোভাযাত্রা বের করা হয়েছে। শোভাযাত্রা শেষে বৃদ্ধাশ্রমে ৩০ ব্যক্তিদের মাঝে খাবার বিতরণ করা হয়।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় মোটরসাইকেল চালকদের সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “ রাঙ্গুনিয়া বাইক লাভার্স” এর ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এই কর্মসূচির আয়োজন করে। সংগঠনের ৬০ জন তরুন সদস্য রাঙ্গুনিয়া উপজেলার প্রবেশ মুখ পোমরা ইউনিয়নের তাপবিদ্যুৎ থেকে মোটরসাইলে নিয়ে শোভাযাত্রা করে কাপ্তাইয়ের প্রশান্তি পার্কে গিয়ে সমবেত হন। প্রশান্তি পার্ক প্রাঙ্গনে দুপুরে কেক কেটে অনুষ্ঠানের সূচনা করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন কাপ্তাই উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. নাসির, রাঙ্গুনিয়া ব্লাড ব্যাংকের প্রধান উপদেষ্ঠা মাহাবুবুল আলম সিকদার প্রমুখ।

প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে রাঙ্গুনিয়া ছাড়াও দেশের বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চালকদের ৩৭ টি সংগঠনের প্রায় ৪ শত সদস্য অংশ নেন। “ রাঙ্গুনিয়া বাইক লাভার্স এর এডমিন (প্রশাসক) আদনান ফাহিম বলেন, “ ৪ বছর আগে মোটরসাইকেল চালানোর সময় চালকদের হেলম্যাট ব্যবহারে সচেতন করতে মূলত সংগঠনটি প্রতিষ্ঠা করা হয়।

সামাজিক কাজ ছাড়াও সড়ক দূর্ঘটনা রোধে ট্রাফিক সচেতনতামূলক বিভিন্ন কর্মসূচি এই সংগঠন থেকে করা হবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *