চট্টগ্রাম, , সোমবার, ১০ আগস্ট ২০২০

কাইছার হামিদ

পেকুয়ার দু’বারের চেয়ারম্যান রাজু উবার চালিয়ে জীবন নির্বাহের স্ট্যাটাস ভাইরাল

প্রকাশ: ২০১৯-০৯-৩০ ২৩:৪০:২৯ || আপডেট: ২০১৯-০৯-৩০ ২৩:৪০:৩৯

কাইছার হামিদ: সদ্য বিদায়ী পেকুয়া উপজেলা চেয়ারম্যান শেফায়েত আজিজ রাজু সম্প্রতি চট্টগ্রামে এ্যাপস ভিত্তিক পাঠাও, উবার, ওভাই ও সহজে মোটরসাইকেল রাইড শেয়ার করে চলছেন শহরের অলি গলিতে। পরিচিত জনেরা দেখে যেমন বিস্মিত হচ্ছেন আবার কেউ কেউ স্বাগত জানাচ্ছেন ।

তিনি এ বিষয় নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন যা মুহুর্তেই ভাইরাল হয়ে যায়। অনেকে সাধুবাদ জানিয়ে কমেন্ট করছেন। যেখানে রাজু কাজকে বেশী গুরুত্ব দিয়েছেন কাজ সেটা যতই ছোটবড় হোকনা কেন। তিনি সেই সাথে বর্তমান চাকুরীর বাজারের অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন এবং ঘুষ দিয়ে চাকুরী নেয়ার চেয়ে ছোট চাকুরীকে তিনি গুরুত্ব দিয়েছেন।

দুই বারের উপজেলা চেয়ারম্যান শেফায়েত আজিজ রাজু  চলতে পারতেন বিলাসবহুল গাড়ি হাকিয়ে। বর্তমান সমাজ বাস্তবতায় এমনটি দেখে আসছি আমরা । কিন্তু সদ্য বিদায়ী চেয়ারম্যান হেটেছেন স্রোতের বিপরিতে । রাইড শেয়ারিং এ্যাপ উবার চালিয়ে বর্তমানে জীবন নির্বাহ করছেন সাবেক এ চেয়ারম্যান। 

জানা যায়, শাফায়েত আজিজ রাজু পেকুয়া উপজেলার দুই বার নির্বাচিত উপজেলা চেয়ারম্যান । যদিও বা এবারের নির্বাচনে তার দল (বিএনপি) অংশ না নেয়ায় তিনি নির্বাচনে লড়েননি। তার এই রাইড শেয়ারিং নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে আলোচনা । সবাই বিষয়টিকে স্বাগত জানিয়েছেন এবং তার সততার জন্য সবাই সাধৃুবাদ জানাচ্ছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *