চট্টগ্রাম, , শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

মিরসরাই সদর ইউনিয়নে আ.লীগের সভাপতি প্রার্থী হচ্ছেন শামসুল আলম

প্রকাশ: ২০১৯-১০-০৮ ২০:১৯:১৬ || আপডেট: ২০১৯-১০-০৮ ২০:১৯:২৪


মিরসরাই প্রতিনিধি :
মিরসরাই উপজেলার বিভিন্ন ইউনিয়নের ওয়ার্ডে ওয়ার্ডে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন হয়েছে।

আগামী ২২ অক্টোবর থেকে ইউনিয়ন পর্যায়ে ত্রি-বার্ষিক সম্মেলন শুরু হবে। উপজেলার মধ্যে মিরসরাই সদর ইউনিয়ন অত্যান্ত গুরুত্বপূর্ন সদর ইউনিয়ন আওয়ামীলীগের কাউন্সিল নিয়ে পুরো উপজেলাজুড়ে আলোচনা চলছে। সভাপতি কে হচ্ছে? নতুন মুখ আসছে নাকি পুরনো থেকে যাচ্ছে। তবে পরিবর্তন হওয়ার সম্ভাবনা বেশি। আর সভাপতি পদে আলোচনার কেন্দবিন্দুতে রয়েছেন উদিয়মান আওয়ামীলীগ নেতা উপজেলা আওয়ামীলীগের সদস্য, ব্যবসায়ী শামসুল আলম দিদার।

দিদার মিরসরাই সদর ইউনিয়নের পূর্বকিছমত জাফরাবাদ গ্রামের সন্তান। স্কুল জীবন থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত রয়েছেন। মিরসরাই কলেজ ছাত্রলীগের সদস্য ছিলেন। পরবর্তিতে সামনে থেকে যুবলীগের নেতৃত্ব দিয়েছেন। বর্তমানে উপজেলা আওয়ামীলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

সভাপতি প্রার্থী হওয়ার বিষয়ে দিদার বলেন, ছাত্র জীবন থেকে রাজনীতির সাথে জড়িত রয়েছি। তৃণমুলের নেতা-কর্মীদের জন্য নিজেকে উজাড় করে দিয়েছি সব সময়। দীর্ঘদিন ধরে এলাকার মানুষের সুখে দুঃখে রয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ভিশন বাস্তবায়ন ও প্রিয় নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের হাতকে শক্তিশালী করতে সভাপতি পদে প্রার্থী হয়েছি। কাউন্সিলরদের কাছ থেকে ভালো সাড়া পাচ্ছি। তারপরও প্রিয় নেতা যে সিদ্ধান্ত দেবে তা মাথা পেতে নেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *