চট্টগ্রাম, , সোমবার, ১৪ অক্টোবর ২০১৯

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

ঘুমধুম ইউপি নির্বাচন সুষ্ঠ ভাবে সম্পন্ন করার দাবীতে সংবাদ সম্মেলন

প্রকাশ: ২০১৯-১০-১১ ২৩:৩৫:৩৭ || আপডেট: ২০১৯-১০-১১ ২৩:৩৫:৪৪

মোঃ জয়নাল আবেদীন টুক্কুঃ
আগামী ১৪ অক্টোবার অনুষ্ঠিত হবে নাইক্ষ্যংছড়ি উপজেলা ঘুমধুম ইউনিয়ন পরিষদ নির্বাচন। এ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রশিদ আহাম্মদ সরকার দলীয় প্রার্থী একেএম জাহাঙ্গীর আজিজের বিরুদ্ধে নানা অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন।

শনিবার (১১ অক্টোবার) সন্ধ্যায় নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের অস্থায়ী কর্যালয়ে আয়োজিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে স্বতন্ত্র প্রার্থী রশিদ আহাম্মদ অভিযোগ করে বলেন, চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী একেএম জাহাঙ্গীর আজিজের সমর্থকরা ইউনিয়নের বিভিন্ন স্থানে আমার নির্বাচনী প্রতীক ঘোড়া মার্কার পোস্টার ছিঁড়ে ফেলেছে। তার কর্মীদের মারধর করার হুমখি এবং ভয়ভীতি দেখানোর পাশাপাশি প্রচারণার কাজে ব্যবহৃত মাইকে প্রকাশ্যে কর্মীদের ঘর-বাড়ী জ্বালিয়ে দেয়ার হুমখি প্রদর্শন করেন।

তিনি আরো বলেন, এমনকি ঘোরা মার্কায় ভোট দিলে বিভিন্ন মামলায় জড়িয়ে পুলিশে দেওয়ার হুমকি দিচ্ছে। কাউকে কাউকে প্রাণনাশের হুমকিও দিয়েছে। এ বিষয়ে আমি রিটার্নিং কর্মকর্তা ও নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করেছেন বলে জানান উপস্থিত সাংবাদীক দের।
লিখিত বক্তব্যে তিনি আরও বলেন, ১-২-৩ ও ৮-৯ নং কেন্দ্র ঝুঁকিপূর্ণ উল্লেখ্য করে তিনি প্রশাসন ও গণমাধ্যমেরর মাধ্যমে আসন্ন ঘুমধুম ইউপি নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করতে স্থানীয় প্রশাসনের কাছে অনুরোধ জানান।

অপদিকে এদিকে, স্বতন্ত্র প্রার্থী রশিদ আহাম্মেদের কর্মী শেখ সাহাবুদ্দীন ঘোরা মার্কা প্রার্থীর জনপ্রিয়তা এবং বিজয় সুনিশ্চিত জেনে প্রতিপক্ষের কর্মীরা আমাদের কর্মী ও সমর্থকদের প্রতি অমানবিকভাবে আচরণেরর কথা সংবাদ সম্মেলনে তুলে ধরেন।

সংবাদ সম্মেলনে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের কর্মরত সাংবাদীকসহ বিভিন্ন সংবাদ মাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *