চট্টগ্রাম, , বুধবার, ১৬ অক্টোবর ২০১৯

admin

টেকনাফে ৬৫ হাজার ইয়াবা ও সাড়ে ৭ লাখ টাকাসহ আটক-২

প্রকাশ: ২০১৯-১০-১২ ২০:২৮:০৭ || আপডেট: ২০১৯-১০-১২ ২০:২৮:১৪

আব্দুল্লাহ মনির, টেকনাফ :

কক্সবাজারের টেকনাফ উপজেলায় সাড়ে ৬৫ হাজার ১০০ পিস ইয়াবাও নগদ সাড়ে ৭লাখটাকাসহ দুজনকে আটক করেছে র‌্যাব-১৫।
শনিবার ভোরে টেকনাফ সদর ইউনিয়নের হাতিয়ারঘেনার মোহাম্মদ গফুরের বাড়িতে অভিযান চালিয়ে তার স্ত্রী ফাতেমা (৪০) কে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৬২ হাজার ৪০০ পিস ইয়াবা ও ৭ লাখ ৭০ হাজার টাকা পাওয়া গেছে। এছাড়া শুক্রবার রাতে নতুন পল্লান পাড়ার আব্দুল হকের বসত-ঘর থেকে ২ হাজার ৭০০ পিস ইয়াবাসহ টেকনাফ পৌরসভার নাইট্যংপাড়া এলাকার আবুল হোসেনের ছেলে মোহাম্মদ নুর আলম (৩০) কে আটক করা হয়।

এসব তথ্য নিশ্চিত করে র‌্যাব-১৫, সিপিসি-১ এর টেকনাফ ক্যাম্প ইনচার্জ লেফটেন্যান্ট কমান্ডার মির্জা শাহেদ মাহতাব বলেন, শনিবার ভোরে তিনিসহ র‌্যাবের একটি দল গোপন সংবাদে টেকনাফ সদর ইউনিয়নের হাতিয়াঘোনার মোহাম্মদ গফুরের বাড়ীতে অভিযান চালিয়ে তার স্ত্রী ফাতেমাকে আটক করে। এসময় বাড়িতে তল্লাশি চালিয়ে ৬২ হাজার ৪শ পিস ইয়াবা ও নগদ ৭ লাখ ৭০ হাজার টাকা, একটি ম্যাগজিন, তিন রাউন্ড গুলি, একটি পালসার মোটর সাইকেল, দুইটি রাম দা ও মোবাইল উদ্ধার করা হয়।

শাহেদ মাহাতাব আরও বলেন, এর আগে শুক্রবার রাতে টেকনাফের নতুন পল্লান পাড়ার আব্দুল হকের বসত-ঘরে ইয়াবা ক্রয়-বিক্রি করছে, এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ২ হাজার ৭শ’ পিস ইয়াবাসহ নুর আলমকে আটক করা হয়। ইয়াবাসহ আটক নারীসহ ধৃত দুজনকে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *