চট্টগ্রাম, , রোববার, ১৯ মে ২০২৪

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে ৮শ রোগীকে বিনামূল্যে চক্ষু সেবা প্রদান

প্রকাশ: ২০১৯-১০-১৬ ১১:২৫:২৭ || আপডেট: ২০১৯-১০-১৬ ১১:২৫:৩৮

মিরসরাই প্রতিনিধি :

লায়ন্স ক্লাব অব চট্টগ্রাম মিরসরাইর উদ্যােগে, লায়ন এমডিএম কামাল উদ্দিন চৌধুরীর সৌজন্যে ও বারইয়ারহাট শেফা ইনসান হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের সার্বিক ব্যবস্থাপনায় ৮শ রোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। মঙ্গলবার (১৫ অক্টোবর) দিনব্যাপী উপজেলার জোরারগঞ্জ থানার ওচমানপুর ইউনিয়নের পাতাকোট গ্রামে ডা. এসএ ফারুকের বাড়ি এই চিকিৎসা সেবা দেয়া হয়।

এসময় রোগীদের মাঝে বিনামুল্যে ২শটি চশমা ও ৬০ হাজার টাকার ঔষধ প্রদান করা হয়। উপস্থিত রোগীদের মধ্য থেকে ১৫০ জন রোগীকে বিনামুল্যে চোখের অপারেশনের জন্য মনোনীত করা হয়। এদের মধ্যে প্রথম ধাপে আগামী ২০২০ সালের ১১ জানুয়ারী ৫০ জনকে অপারেশন করানো হবে। দ্বিতীয় ধাপে একই মাসের ১৮ তারিখে আরো ৫০ জনের অপারেশন করানো হবে। বাকীদের পরবতির্তে সময় জানিয়ে দেয়া হবে বলে জানানো হয়।

চক্ষু শিবিরের উদ্যেক্তা প্রফেসর লায়ন ডা. এস এ ফারুক বলেন, সকাল থেকে রোগীদের ভিড় লেগেই ছিল। এলাকার অনেক লোক এসে তারা চিকিৎসা নিয়েছেন। আমি খুশি তাদের সেবা দিতে পেরেছি বলে। আমাদের এ কার্যক্রম আগামী বছরও অনুষ্ঠিত হবে বলে আমি আশাকরি। অনুষ্ঠানে লায়ন্স ক্লাবের নেতৃবৃন্দ এবং বারইয়ারহাট শেফা ইনসান হাসপাতালের কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *