চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২ মে ২০২৪

admin

চকরিয়া পৌরশহরের গ্যাং লিড়ার নয়ন গ্রেফতার

প্রকাশ: ২০১৯-১০-১৭ ২৩:০৯:০৬ || আপডেট: ২০১৯-১০-১৭ ২৩:০৯:১৩

চকরিয়া অফিস :
চকরিয়া পৌরশহরের ত্রাস কিশোর গ্যাং লিড়ার মিনহাজুল হক নয়নকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ৯টার দিকে চকরিয়া পৌর বাসটার্মিনাল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। নয়ন পৌরসভার ৮নং ওয়ার্ডের নামার চিরিঙ্গা এলাকার মুজিবুল হকের ছেলে।

জানা গেছে, ত্রাস নয়নের নেতৃত্বে কয়েকটি গ্যাং গ্রুপ রয়েছে। এসব গ্যাংয়ের সদস্যরা পৌরশহরের চিরিঙ্গায় চুরি, ছিনতাই, মারামারি করে নিয়মিত ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করে। নয়নকে গ্রেফতার করায় সাধারণ মানুষ স্বস্থির নিঃশ্বাস ফেলে।

চকরিয়া থানার এসআই প্রিয় লাল ঘোষ বলেন, ডাকাতির প্রস্তুতির উদ্দেশ্যে কয়েকজন যুবক চকরিয়া পৌর বাসটার্মিনাল এলাকায় জড়ো হওয়ার খবর পেয়ে অভিযান চালানো হয়। এসময় নয়নকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতির মামলা দায়ের করা হয়েছে। অভিযানে নেতৃত্ব দেন এএসআই পলাশ বড়ুয়া ও মো. খায়রুল আলম।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান বলেন, নয়নের বিরুদ্ধে চকরিয়া থানায় ছিনতাই, চুরি, মারমারি ও অস্ত্র আইনে ৬টি মামলা রয়েছে। তিনটি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা ছিল। বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *