চট্টগ্রাম, , শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

admin

চন্দনাইশে পৌরসভা যুবলীগের শেখ রাসেলের ৫৫তম জন্মদিন পালিত

প্রকাশ: ২০১৯-১০-১৯ ১১:২৬:৫৯ || আপডেট: ২০১৯-১০-১৯ ১১:২৮:৪৭

চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি :

চন্দনাইশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেল এর ৫৫তম জন্মদিন পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে শুক্রবার বিকেল ৪টায় গাছবাড়িয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে চন্দনাইশ পৌরসভা যুবলীগ আয়োজিত জন্মদিনে কেক কাটা, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. নজরুল ইসলাম চৌধুরী।

অনুষ্ঠানে সাংসদ নজরুল বলেন, বঙ্গবন্ধুর আদের সন্তান ও শেখ হাসিনার আদরের ভাই ছিল শিশু রাসেল। ঘাতকেরা বঙ্গবন্ধুর শিশুপুত্র রাসেলকে নির্মমভাবে হত্যা করেছে। তারা বঙ্গবন্ধুর বংশের কাউকেই বেঁচে রাখতে চায়নি। কারণ তাদের মধ্যে ভয় ছিল, তারা মনে করতো, যদি বঙ্গবন্ধু পরিবারের কেউ একজন বেঁচে থাকে তবে, আবারো এদেশে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করবে। সত্যিই সৃষ্টিকর্তার কী রহস্য, বিদেশে থাকায় সেদিন বঙ্গবন্ধুর দুই কন্যা বেঁচে যায়। এখন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের প্রধানমন্ত্রী। তিনি সর্বক্ষেত্রে দেশের উন্নয়ন করছেন। এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে আমরা কাজ করছি।

বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের খুনিদের অনেকের শাস্তি হয়েছে, আর যারা পলাতক আছে, তাদের দেশে ফিরিতে আনতে চেষ্টা করছে সরকার।

চন্দনাইশ পৌরসভা যুবলীগের সভাপতি এম সিরাজুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে সাধারন সম্পাদক এম লোকমান হাকিমের উপস্থাপনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দীন চৌধুরী, সম্পাদক মন্ডলির সদস্যয আবদু ছবুর অপু, আলাউদ্দীন বাবু, মোরশেদুল আলম,সরওয়ার আলম, জসিম চৌধুরী,যুব নেতা মারুপ, জুয়েল, আমিন, রিপন, করিম, মোক্তার, দক্ষিণ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দীন মানিক, চন্দনাইশ উপজেলা ছাত্রলীগের ছাত্র সংগঠক দেলোয়ার হোসেন, কলেজ ছাত্রলীগ নেতা মাহিন, পৌর ছাত্রলীগ নেতা হোসেন সাইমন ও ছাএ নেতা আদর, দীপুসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *