চট্টগ্রাম, , শনিবার, ৪ মে ২০২৪

admin

বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশন চকরিয়া উপজেলা শাখা অনুমোদন

প্রকাশ: ২০১৯-১০-২২ ০০:৫২:৫৬ || আপডেট: ২০১৯-১০-২২ ০০:৫৩:০৩


চকরিয়া অফিস:
বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশন বাংলাদেশ চকরিয়া উপজেলা শাখা অনুমোদন দেওয়া হয়েছে। গত ১৮ অক্টোবর কক্সবাজার জেলা শাখার সভাপতি কামরুজ্জামান হিরু ও সাধারণ সম্পাদক মোবারক হোসাইন স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে উক্ত কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে। উক্ত কমিটিতে সভাপতি সাজ্জাদ মোস্তফা তারেক ও শাহ আকবর শামীমকে সাধারণ সম্পাদক করা হয়।

বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাবেন বলে জানিয়েছেন নব-নির্বাচিতরা। উক্ত কমিটি আগামী ৩০ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি আবু নাঈম চৌধুরী, সহ-সভাপতি তানভীর হাসান রিফাত, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো: মীর কাশেম, যুগ্ম সাধারণ সম্পাদক মো: শফি উল্লাহ, সাংগঠনিক সম্পাদক নুরুল আবছার আকাশ, সাংগঠনিক সম্পাদক হামিম আল হাসান বাপ্পি, সাংগঠনিক সম্পাদক মো: ছোটন, প্রচার সম্পাদক আরিয়ান মো: মিনার, উপ-প্রচার সম্পাদক মো: শাহাদাত হোসেন, দপ্তর সম্পাদক মো: জালাল উদ্দীন ও উপ-দপ্তর সম্পাদক জাহিদুল ইসলাম জিসান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *