চট্টগ্রাম, , শুক্রবার, ৩ মে ২০২৪

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

রাউজান আ.লীগের সাবেক সভাপতি বেবী চৌধুরী’র ৩য় মৃত্যু বার্ষিকী ২৫ অক্টোবর

প্রকাশ: ২০১৯-১০-২৩ ২১:০৭:৫৯ || আপডেট: ২০১৯-১০-২৩ ২১:০৮:০৬

প্রদীপ শীল, রাউজানঃ

রাউজান উপজেলা আওয়ামী লীগ এর সাবেক সভাপতি রাউজান পৌরসভার সাবেক সফল মেয়র মরহুম আলহাজ্ব শফিকুল ইসলাম চৌধুরী বেবীর ৩য় মৃত্যু বার্ষিকী ২৫ অক্টোবর শুক্রবার। বর্ষীয়ান এই নেতার মৃত্যু বার্ষিকি উপলক্ষে রাউজান উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ২৫ অক্টোবর সকাল ১০ টায় স্মরণ সভা অনুষ্ঠিত হবে।

উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ আয়োজিত এই স্মরণ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাউজানের সাংসদ জননেতা এ বি এম ফজলে করিম চৌধুরী,
প্রধান বক্তা হিসাবে উপস্থিত থাকবেন উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম. এ সালাম, বিশেষ অতিথি থাকবেন রাউজান উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এহেসানুল হায়দর চৌধুরী বাবুল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী আবদুল ওহাব, রাউজান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ কফিল উদ্দিন। স্মরণ সভায় রাউজান উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন সমূহের সকল নেতাকর্মীদের উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে।

উল্লেখ্য উপজেলা আওয়ামীলীগের আমৃত সভাপতি বর্ষীয়ান আওয়ামীলীগ নেতা মরহুম শফিকুল ইসলাম চৌধুরী ২০১৬ সালে ২৫ অক্টোবর পবিত্র হজ্বব্রত পালনের মাত্র ২১দিনের মাথায় বুকে ব্যাথা অনুভব হলে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *