চট্টগ্রাম, , শনিবার, ৪ মে ২০২৪

admin

চকরিয়ায় আ’লা হযরতের ১০১তম উরস উপলক্ষ্যে আলোচনা ও মতবিনিময় সভা

প্রকাশ: ২০১৯-১০-২৪ ০০:১৩:০২ || আপডেট: ২০১৯-১০-২৪ ০০:১৩:০৮

চকরিয়া অফিস :
গাউছিয়া কমিটি বাংলাদেশ চকরিয়া উপজেলা শাখার ব্যবস্তাপনায় গত ২৩শে অক্টোবর বুধবার বিকাল তিনটায় চকরিয়া বিআরডিবি হলরুমে চতুর্দশ শতাব্দীর মুজাদ্দিদ আ’লা হযরত ইমাম আহমদ রেজা খাঁন (রঃ) এর ১০১ তম উরস মোবারক ও আগামী ১১ই রবিউল আউয়াল জশনে জুলুসে ঈদ-এ মিলাদুন্নবী (দঃ) উদযাপন উপলক্ষ্যে এক প্র¯‘তি সভা অনুষ্ঠিত হয়েছে।

চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভার প্রতিনিধি নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে চকরিয়া উপজেলা গাউছিয়া কমিটির সভাপতি ড.মাওলানা জিয়াউল হক রেজবীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা এইচএম রবিউল হাসানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের কেন্দ্রীয় সদস্য অধ্যক্ষ সালাহউদ্দীন খালেদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমান সংঘাতময় বিশ্বে আ’লা হযরতের জীবন ও কর্ম চর্চার কোন বিকল্প নেই, আ’লা হযরতের জীবন ও কর্মেই রয়েছে মুক্তির বার্তা। এছড়া বিশেষ অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা ইসলামী ফ্রন্টের প্রচার সম্পাদক মাওলানা হাফেজ নোমান শিবলী, কক্সবাজার জেলা যুব সেনার সাধারণ সম্পাদক যুবনেতা আব্দুল হাকিম, চকরিয়া উপজেলা যুব সেনার সভাপতি নুরুল ইসলাম, প্রচার সম্পাদক সাদ্দাম হোসেন, বিএমচর ইউনিয়ন গাউছিয়া কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মোবাশ্বের হোসাইন, পূর্ববড় ভেওলার আহবায়ক মাওলানা আব্দুল কাদের, ডুলাহাজার ইউনিয়ন সচিব লুৎফুর রহমান সাইরাজ, কক্সবাজার জেলা ছাত্রসেনার সহ-সাধারণ এন.এম.মোশারফ আলী, চকরিয়া উপজেলা সভাপতি আবুল হাশেম, সহ-সাংগঠনিক সম্পাদক সরওয়ার কামাল ছোটন।

পরিশেষে আগামী ১১ রবিউল আউয়াল জশনে জুলসে ঈদ-এ- মিলাদুন্নবী (দ:) উদযাপন উপলক্ষে ১৬জন বিশিষ্ট প্র¯‘তি কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটিতে আহবায়ক মনছুর আলম সওদাগর ও সচিব মো: আবদুল হাকিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *