চট্টগ্রাম, , শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

জাহেদুল হক আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারায় প্রাইভেট কারে মাদক পাচার, গ্রেপ্তার -৫

প্রকাশ: ২০১৯-১০-২৮ ১৪:৩১:২২ || আপডেট: ২০১৯-১০-২৮ ১৪:৪৩:৫২


আনোয়ারা প্রতিনিধি :
আনোয়ারায় প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে বিদেশি মদ পাচারের সময় পাঁচ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রবিবার ভোর ৫টার দিকে উপজেলার বারশত ইউনিয়নের ক্যাপ্টেন বখতিয়ার সড়কের বখতিয়ারপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। অভিযানে পুলিশ ৭৫ বোতল বিদেশি মদ ও একটি প্রাইভেট কার জব্দ করে।

গ্রেপ্তারকৃতরা হলেন,আনোয়ারা উপজেলার দুধকুমড়া গ্রামের হাজী খলিলুর রমানের ছেলে জামাল হোসেন (৩২), একই এলাকার নুরুজ্জামানের ছেলে নুর কবির (২৭),মৃত আবদুর রহিমের ছেলে নুরনবী (২৫),বাঁশখালী উপজেলার পশ্চিম চাম্বল গ্রামের জাকির হোসেনের ছেলে মো.আশিক (২৪) ও বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী গ্রামের মৃত মোহাম্মদ রফিকের ছেলে জিল্লুর রহমান (৩২)।

আনোয়ারা থানার এএসআই রেজাউল করিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল রবিবার ভোররাতে উপজেলার বারশত ইউনিয়নের কালী বাড়ি এলাকায় বখতিয়ার সড়কে অবস্থান নেয়। এ সময় দ্রুতগতির একটি প্রাইভেট কার পুলিশের সংকেত না মেনে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ গাড়িটির পিছু ছুটে বখতিয়ারপাড়া এলাকায় প্রাইভেট কারটি আটক করে। পরে প্রাইভেট কারের ভেতর থেকে ৫৫ বোতল রেড লেভেল ও ২০ বোতল ভোটকাসহ পাঁচজনকে গ্রেপ্তার করে। তারমধ্যে গ্রেপ্তার জামাল হোসেন একজন পেশাদার মাদক ব্যবসায়ী। প্রাইভেট কারটি তারা মাদক পাচারে ব্যবহার করতেন।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন,এ ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *