চট্টগ্রাম, , শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

রফিকুল আলম ফটিকছড়ি প্রতিনিধি

ফটিকছড়িতে কাঠ বোঝাই গাড়ি উল্টে সি এন জি ‘র উপর : নিহত-১ আহত-৪

প্রকাশ: ২০১৯-১১-০৬ ১৮:১২:৪০ || আপডেট: ২০১৯-১১-০৬ ১৮:১২:৪৮

রফিকুল আলম :

চট্টগ্রামের ফটিছড়ি উপজেলার খিরাম এলাকায় কাঠ বোঝাই চাঁদের গাড়ি উল্টে সি এন জি ( অটোরিক্্রা) উপর পড়লে ঘটনা স্থলে সাইদুল হক নামের এক সিএনজি যাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় সিএনজি চালক সহ আরো ৪ জন আহত হয়েছে। বুধবার ৬ নভেম্বর সকালে উপজেলার খিরাম ইউনিয়নের লম্বা টিলা নামক স্থানে এঘটনা ঘটে।

সিএনজি চালক শাহাব উদ্দিন জানান, সিএনজি নিয়ে নানুপুর থেকে খিরামে আসার পথে লম্বা টিলা নামক স্থানে বিপরীত দিক থেকে এসে একটি চাঁদের গাড়ী (জীপগাড়ী) পাশ কাটতে গিয়ে উল্টে যায়। এসময় ওই গাড়িতে থাকা কাঠ সিএনজির ওপর পড়ে সিএনজি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলে একজন যাত্রী মারা যায় এবং তিনি সহ আরো ৩ জন যাত্রী আহত হয়।

সংবাদ পেয়ে থানার এস আই দেলোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স সহ ঘটনা ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ, কাঠভর্তি জীপ ও সিএনজি ফটিকছড়ি থানায় নিয়ে আসে । আহতরা হলেন, চালক শাহাব উদ্দিন (৪৩) বাড়ি নোয়াখালীর শেমবাগ, বেলাল উদ্দিন (১৯) পূর্ব মাইজভান্ডার, ছেনোয়ারা বেগম (৬০) ধর্মপুর, রফিক (৪০) নানুপুর।

এ ঘটনায় নিহত সাইদুল হক, নোয়াখালীর কবিরহাট থানার ইন্দ্রপুর গ্রামের আলহাজ্ব নূর মিয়ার বাড়ির মৃত রহমত উল্লাহ’র পুত্র। তিনি ফটিকছড়ির নানুপুরে একটি কলোনিতে ভাড়া বাসায় থাকতেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *