চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২ মে ২০২৪

admin

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশ: ২০১৯-১১-১৪ ১৪:৪৬:৩৬ || আপডেট: ২০১৯-১১-১৪ ১৪:৪৮:০০

গত ১০ নভেম্বর ২০১৯ ইং জনপ্রিয় অনলাইন কক্সবাজার নিউজ ডটকম (CBN) বীরকন্ঠ ও চট্টলা বাংলা অনলাইনে প্রকাশিত ” রামু-নাইক্ষ্যংছড়ি সড়কের কাউয়ারখোপে সড়ক দূর্ঘটনায় আহত ব্যক্তির টাকা লুট” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে। উক্ত সংবাদে উল্লেখ্য হেলালের শপিং ব্যাগ রক্ষিত নগদ ৮ হাজার ৫ শত টাকা ও এন আইডি কার্ড, চাকরির পরিচয় পত্র, বিদ্যুৎ বিলের কাগজ পত্র লুট হওয়ার সংবাদটি সম্পন্ন মিথ্যা ও ভিত্তিহীন।

কক্সবাজার সদর বিদ্যুৎ অফিসের কর্মচারী মিটার লিডার ও বিল বিতরণ কারী হেলাল উদ্দীন গত ৭ নভেম্বর রামু-নাইক্ষ্যংছড়ি সড়কের কাউয়ারখোপ আয়াশা বাপের ঘাটের ইসলামের দোকানের সামনে পৌঁছলে হেলালসহ তিনবন্ধু মোটরবাইক দূর্ঘটনায় আহত হয়।

এসময় ঐ এলাকার অনেক মানুষ উপস্থিত ছিল। মাষ্টার সিরাজুল ইসলামসহ অন্যেরা তাদের উদ্ধার করেন। সিরাজ একজন স্কুল শিক্ষক তিনি কচ্ছপিয়া ইউনিয়নের ডাকভাঙ্গা প্রাথমিক বিদ্যালয়ে দীর্ঘদিন সুনামের সহিত শিক্ষকতা করে আসছেন। সমাজে তিনি সৎ ও ভাল মানুষ হিসাবে পরিচিত। তাই লুট করার বিষয়টি সম্পন্ন মিথ্যা। ঘটনার সময় হেলালসহ তাদের সহযোগিতা করেন মাষ্টার সিরাজ। আমরা উক্ত মিথ্যা ও ভিত্তিহীন প্রকাশিত সংবাদের
তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাছি।

প্রতিবাদকারী :
মোঃ নুরুল ইসলাম সওদাগর,আতাউল্লাহ,জন্নত উল্লাহ,মামুনুর রশিদ
কাউয়ারখোপ রামু ককসবাজার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *