চট্টগ্রাম, , শুক্রবার, ৩ মে ২০২৪

admin

অনতিবিলম্বে বেগম খালেদা জিয়াকে মুক্তি দিন – এস এ মুরাদ চৌধুরী

প্রকাশ: ২০১৯-১১-১৯ ২২:০৯:২১ || আপডেট: ২০১৯-১১-১৯ ২২:১২:৩০

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর ৫৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে গতকাল মঙ্গলবার (১৯ নভেম্বর) সকালে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে দোয়া মাহফিল করেছে রাঙ্গুনীয়া উপজেলা ও পৌরসভা যুবদল।

দোয়া মাহফিল শেষে জেলা যুবদলের সহসভাপতি রাঙ্গুনিয়া উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক মুহাম্মদ বেলাল উদ্দিন এর সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা এস এম লোকমান এর সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন। চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সাধারণ সম্পাদক এস এ মুরাদ চৌধুরী।

তিনি বক্তব্যে বলেন, বিএনপি’র চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলায় সাজা দিয়ে বন্দী রেখে প্রতিহিংসার রাজনীতি চর্চা করা হয়েছে, দেশের আপামর জনসাধারণ এ রায় মেনে নেয়নি,যথাযথ চিকিৎসার অভাবে শারীরিক ভাবে মারাত্মক অসুস্থ অবস্থায় রয়েছেন বেগম খালেদা জিয়া। তারেক রহমান উনার রাজনৈতিক মেধা,শ্রম, দূরদর্শিতা ও দক্ষতার মাধ্যমে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ও জাতীয়তাবাদী দলের অংগ সংগঠনের তৃণমূল নেতাকর্মীদের আস্থা ও শ্রদ্ধার আসনে স্থান করে নিয়েছেন।

অনতিবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর বিরুদ্ধে দায়ের করা সকল মিথ্যা মামলা ও ফরমায়েশি রায় প্রত্যাহারের দাবী জানান তিনি। বিশেষ অতিথি ছিলেন জেলা যুবদলের যুগ্ম সম্পাদক মোক্তার হোসেন সুজন, জেলা যুবদল নেতা সেকান্দর হোসেন রানা, বাবুল আলম, মুহাম্মদ শাহজান,আবদুল সাত্তার, মাসুদ বিন উমর, উপজেলা ও পৌরসভা নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন ইসমাইল সিকদার মেম্বার ,শাহজান সিকদার,মুহাম্মদ জামাল,মুহাম্মদ হারুন,বখতেয়ার, খায়রু,আজম খান,রাসেল চৌধুরী,রহমত উল্লাহ,আবসার,লিটন,রাসেল, লোকমান,মাসুদ প্রমুখ । প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *