চট্টগ্রাম, , শুক্রবার, ৩ মে ২০২৪

admin

উত্তর জেলা যুবদলের উদ্যোগে তারেক রহমানের ৫৫তম জন্মদিন পালন

প্রকাশ: ২০১৯-১১-২০ ২১:৪৪:৫৬ || আপডেট: ২০১৯-১১-২০ ২১:৪৬:২৭

রাঙ্গুনিয়া প্রতিনিধি :

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমান-এর ৫৫তম জন্মদিনে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল চট্টগ্রাম উত্তর জেলা’র উদ্যোগে নগরীর নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ে উত্তর জেলা যুবদলের সহ-সভাপতি ফোরকান উদ্দীন রিজভী’র সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক শাহনেওয়াজ কবির মানিকের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সাধারণ সম্পাদক এস এ মুরাদ চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে এস এ মুরাদ চৌধুরী বলেন, তারেক রহমান নিজ মেধা ও যোগ্যতায় বাংলাদেশের ১৬ কোটি মানুষের মন জয় করে নিয়েছেন। জননেতা তারেক রহমানের জনপ্রিয়তায় ঈষার্ন্বিত হয়ে আওয়ামী লীগ সরকার একের পর এক প্রহসের মামলা ও পরমায়েশী সাজা প্রদান করে যাচ্ছে। এত ষড়যন্ত্রের পরেও বাংলাদেশের মানুষের মন থেকে শহীদ জিয়ার সুযোগ্য উত্তরসূরী তারেক রহমানের নাম মুছে ফেলতে পারেনি। তিনি আরো বলেন, বিএনপি’র চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে স্বৈরচারী সরকার মিথ্যা অযুহাতে দীর্ঘদিন কারাবন্দী করে রেখেছেন। সবাইকে ঐক্যবদ্ধভাবে রাজপথের আন্দোলনের মাধ্যমেই বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

এতে আরো বক্তব্য রাখেন, জেলা যুবদলের সহ-সভাপতি বেলাল উদ্দিন, মোঃ ইলিয়াছ আলী, সাবের সুলতান কাজল, আজম খান, আবু সিদ্দিক, যুগ্ম সম্পাদক মুক্তার হোসেন সুজন, আব্দুর রহিম বেলাল, নূর উদ্দীন নুরু, আবু সাইয়েদ, নিজাম উদ্দিন লিটন, সেকান্দর হোসেন রানা, শাকিল চৌধুরী, মোঃ ইকবাল, আবু তৈয়ব জুলুস, এস এম হাবিবুল্লাহ, মোঃ সিরাজ, বাবুল আলম, মুহাম্মদ শাহজাহান, হারুন, আব্দুর ছাত্তার, এস এম লোকমান, ইসমাইল সিকদার, শাহজাহান শাহীল, কামরুল, কামাল, টিপু, আইয়ুব মেম্বার, আব্দুল মাবুদ, সাইফুল ইসলাম, ইউসুফ আলী প্রমুখ নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *